Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : শনিবার, ৪ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৩ মার্চ, ২০১৭ ২২:৫৭
বাংলাদেশ বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল
— র‌্যাব মহাপরিচালক
গোপালগঞ্জ প্রতিনিধি

র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, আজকের বাংলাদেশ সারা বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে যে বিশাল উন্নয়নের কর্মযজ্ঞ চলছে বিদেশের বড় বড় উন্নয়ন বিশেষজ্ঞরা সেটিকে বলছেন বাংলাদেশের ম্যাজিক।

গতকাল দুপুরে গোপালগঞ্জ সুইমিং পুল ও জিমনেশিয়াম কমপ্লেক্সে অনুষ্ঠিত গোপালগঞ্জের সাবেক দুই প্রয়াত এমপি আক্তার উদ্দিন মিয়া ও অ্যাডভোকেট কাজী আবদুর রশিদ স্কুল দাবা এবং প্রয়াত ছাত্রলীগ নেতা শহিদুল হক চুন্নু স্কুল বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধনীয় অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, একটি পরবর্তী প্রজন্ম তৈরি করতে হবে। যারা জাতীয় ও আঞ্চলিক প্রেক্ষিতে নয় আন্তর্জাতিক প্রেক্ষিতে প্রতিযোগিতামূলক পরিবেশে নিজেদের পরিচালিত করতে পারবে। বাংলাদেশকে সামনের দিকে ধরে রাখতে পারবে। এ ভালো মানুষ তৈরি করার দায়িত্ব রাষ্ট্রের, সমাজের, পরিবারের ও ব্যক্তির। গোপালগঞ্জ সোশ্যাল ওয়েল ফেয়ার অ্যাসোসিয়েশন সভাপতি কাজী হারুন-অর-রশিদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোজাম্মেল হক, পৌর মেয়র কাজী লিয়াকত আলী ও বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাধারণ সম্পাদক এম বি সাইফ প্রমুখ বক্তব্য রাখেন। দাবা ও স্কুল বিতর্ক প্রতিযোগিতায় জেলার ২৭টি শিক্ষা প্রতিষ্ঠানের দুই শতাধিক শিক্ষার্থী অংশ গ্রহণ করছে।

এই পাতার আরো খবর
up-arrow