Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭
প্রকাশ : মঙ্গলবার, ৭ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ৭ মার্চ, ২০১৭ ০০:০২
দেশে কোনো রাজনীতি নেই : এরশাদ
নিজস্ব প্রতিবেদক

‘দেশে কোনো রাজনীতি নেই’ বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি এক যোগদান অনুষ্ঠানে বলেছেন, পাল্টা বক্তব্যের মধ্যে রাজনীতি সীমাবদ্ধ।

একজন বলে কেয়ামত পর্যন্তু শেখ হাসিনার অধীনে নির্বাচনে যাব না, আরেকজন বলছে নির্বাচনে না আসলে নিবন্ধন বাতিল হবে। তিনি গতকাল জাপার বনানী কার্যালয়ে টাঙ্গাইল মধুপুরের বিএনপি নেতা নুরুল ইসলাম রাজ ও আহসান খাঁন রাজের নেতৃত্বে তিন শতাধিক নেতা-কর্মী জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

এরশাদ আরও বলেন, জনগণ ও বিভিন্ন রাজনৈতিক দল আওয়ামী লীগ-বিএনপির প্রতি আস্থা রাখতে পারছে না। জাতীয় পার্টিই একমাত্র জাতীয়তাবাদী শক্তি। এই দল ইসলামী মুল্যবোধ, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী। সে কারণেই আজ অনেক রাজনৈতিক দল জাতীয় পার্টির সঙ্গে জোট করার আগ্রহ প্রকাশ করছে। তিনি বলেন, কয়েকদিনের মধ্যেই এ নতুন জোটের ঘোষণা দেব।

টাঙ্গাইল জেলা জাপার সভাপতি এমএ কাসেমের সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন দলের কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপা, সুনীল শুভ রায়, এসএম ফয়সল চিশতি, মীর আবদুস সবুর আসুদ, মেজর (অব.) খালেদ আখতার, উপদেষ্টা রেজাউল ইসলাম ভূইয়া প্রমুখ।

শ্যামপুরে সমাবেশ : রাজধানীর শ্যামপুর ইউনিয়নে রাজউক আবাসিক এলাকায় প্রায় ২ কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে নব নির্মিত ৩টি সড়ক ও একটি পানির পাম্প উদ্বোধন উপলক্ষে আয়োজিত নাগরিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের সামগ্রিক উন্নয়নের স্থপতি আর আমাদের পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এদেশের সংস্কারক। প্রধানমন্ত্রীর সার্বিক সহযোগিতায় তিনবছর ধরে শ্যামপুর এলাকায় বিভিন্ন উন্নয়নমূলক কাজ এগিয়ে নিয়ে যাচ্ছি।

এই পাতার আরো খবর
up-arrow