Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০১৭
প্রকাশ : রবিবার, ১২ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১১ মার্চ, ২০১৭ ২২:৫০
চবি চিকিৎসকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) মেডিকেল সেন্টারের চিকিৎসক মোস্তাফা কামালের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছেন এক ছাত্রী। এ ঘটনার সুষ্ঠু বিচার চেয়ে শনিবার চবি প্রক্টরের কাছে অভিযোগ করেছেন ওই শিক্ষার্থী।

অভিযোগ পাওয়ার কথা স্বীকার করেছেন চবি প্রক্টর আলী আজগর চৌধুরী। তিনি বলেন, মেডিকেল সেন্টারের এক চিকিৎসকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছেন এক ছাত্রী। এ বিষয়টা তদন্ত করতে একটি কমিটি গঠন করা হবে। কমিটির তদন্ত প্রতিবেদন পাওয়ার পর যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

অভিযুক্ত মোস্তাফা কামাল বলেন, ওই ছাত্রী শুক্রবার রাতে পেট ব্যথা নিয়ে চিকিৎসা করাতে আসে। ব্যবস্থাপত্র দেওয়ার জন্য ওই ছাত্রীর অনুমতি নিয়ে তার পেটে হাত দেই। এরপর ব্যবস্থাপত্র নিয়ে চলে যায় ওই ছাত্রী। আধ ঘণ্টা পরে কয়েকজন ছাত্র এসে আমার ওপর হামলা চালায় এবং যৌন হয়রানির অভিযোগ করে। যা হাস্যকর।

ওই ছাত্রীর সহপাঠীদের সঙ্গে কথা বলে জানা যায়, শুক্রবার রাতে মেডিকেল সেন্টারে চিকিৎসা নিতে যায় ওই শিক্ষার্থী। এ সময় চিকিৎসক মোস্তাফা কামাল ওই শিক্ষার্থীর শরীরে হাত দিয়ে যৌন হয়রানির চেষ্টা করে। পরে বিষয়টা বুঝতে পেরে সে সেখান থেকে দ্রুত চলে আসে।

এই পাতার আরো খবর
up-arrow