Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭

ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭
প্রকাশ : শনিবার, ১৮ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১৮ মার্চ, ২০১৭ ০০:০৭
কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত
কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সেলিম মোল্লা (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি তিনি ডাকাত দলের সদস্য ছিলেন।

গতকাল ভোর সাড়ে ৩টায় উপজেলার শেহালা-আদাবাড়িয়া মাঠের বাঁধা বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ২টি এলজি শাটারগান, ২টি ছোরা, গুলি ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করেছে। কুষ্টিয়া ডিবি পুলিশের ওসি সাব্বিরুল ইসলাম জানান, উপজেলার শেহালা-আদাবাড়িয়া মাঠের মধ্যে একদল ডাকাত ডাকাতির উদ্দেশ্যে গোপন বৈঠক করছে এমন খবর পেয়ে কুষ্টিয়া ডিবি পুলিশ ও দৌলতপুর থানা পুলিশের একটি যৌথ অভিযান টিম সেখানে যায়। ওসির দাবি পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি চালায়। প্রায় ৩০ মিনিট চলা ‘বন্দুকযুদ্ধের’ এক পর্যায়ে ডাকাতদলের অন্যান্য সদস্য পালিয়ে গেলে একজন ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে দ্রুত তাকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নেওয়া হয় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 পরে পরিবারের সদস্যরা এসে লাশটি সেলিম মোল্লার বলে শনাক্ত করে। পুলিশের দাবি বন্দুকযুদ্ধে তাদের ৩ সদস্য আহত হন।

নিহত সেলিমের বাবা আলেক মোল্লা বলেন, সেলিম এক বছর ধরে ঢাকায় থাকত বলে শুনেছি।

গত বুধবার রাতে পুলিশ সেলিমকে আটক করেছে বলে তার স্ত্রী মোবাইলে জানায়।

 গতকাল সকালে স্থানীয়দের কাছ থেকে জানতে পারি সেলিম পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ কবীর বলেন, সেলিম মোল্লার বাড়ি উপজেলার মধুগাড়ী গ্রামে। তার বিরুদ্ধে ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধের একাধিক মামলা রয়েছে।

 

এই পাতার আরো খবর
up-arrow