Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭
প্রকাশ : শনিবার, ১৮ মার্চ, ২০১৭ ০০:০০ টা আপলোড : ১৮ মার্চ, ২০১৭ ০০:০৮
মমতাকে মমতাময়ী হওয়ার আহ্বান জাপা এমপি বাবলার
নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসন্ন ভারত সফরের সময় বহুল প্রত্যাশিত তিস্তা চুক্তি স্বাক্ষরিত হওয়ার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে মমতাময়ী হওয়ার আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি। তিনি বলেন, ভারত আমাদের প্রকৃত বন্ধু।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ অধিকাংশ রাজনৈতিক দলের নেতারা চান তিস্তায় যাতে আমরা ন্যায্য হিস্যা পাই। কিন্তু মমতা ব্যানার্জির কারণে তিস্তা চুক্তি স্বাক্ষর করতে পারছে না ভারতের কেন্দ্রীয় সরকার। গতকাল শ্যামপুরের বরইতলায় প্রায় দেড় কোটি টাকা ব্যয়ে নবনির্মিত একটি সড়কের উদ্বোধন উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শ্যামপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক সুলতানা আহমেদ লিপির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন শ্যামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শফিকুর রহমান সাইজুল, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, কাওসার আহমেদ, ইব্রাহিম মোল্লা, শাহ ইমরান রিপন।

বাবলা বলেন, সরকার সারা দেশে উন্নয়নমূলক কাজ এগিয়ে নিয়ে যাচ্ছে। জাতীয় পার্টি এ কাজে সরকারকে সর্বাত্মক  সহযোগিতা করছে। আমরা চাই অচিরেই দেশ সত্যিকার অর্থে একটি মধ্যম আয়ের দেশে পরিণত হোক।

 

এই পাতার আরো খবর
up-arrow