সোমবার, ২০ মার্চ, ২০১৭ ০০:০০ টা

রাজধানীতে শিশুসহ তিনজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বনানীতে পাজেরো জিপের ধাক্কায় সুজনা আক্তার (৫), শেরেবাংলা নগরে গাছের চাপায় মুজাহিদুল ইসলাম (৩২) এবং বাড্ডায় গৃহবধূ রিমা বেগমের (৩০) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বনানী থানার এসআই মাহবুব হোসেন জানান, গতকাল দুপুরে মহাখালীর বিএমআরসি ভবনের গেটের সামনে পাজেরো জিপের ধাক্কায় শিশু সুজনার মৃত্যু হয়। তার বাবার নাম সজীব। সুজনার বাড়ি ময়মনসিংহের মুক্তগাছা থানার সুজাটি গ্রামে। সে পরিবারের সঙ্গে বিএমআরসি ভবনের পাশে সাততলা বস্তিতে থাকত। ওই গাড়িটি আইসিডিডিআরবির। গাড়িটি বের হয়ে বিএমআরসি ভবনের গেট অতিক্রম করার সময় সুজনাকে ধাক্কা দেয়।

শেরেবাংলা নগর থানার পরিদর্শক (তদন্ত) সোহরাব আল হোসাইন জানান, গতকাল সকালে সংসদ ভবনের পেছনের সড়ক হয়ে বিজয় সরণির দিকে যাচ্ছিলেন মুজাহিদ। চন্দ্রিমা উদ্যানের ক্রিসেন্ট ব্রিজ বরাবর আসামাত্র একটি কৃষ্ণচূড়া বড় গাছ তার ওপর আছড়ে পড়ে। এতে ঘটনাস্থলেই মুজাহিদ মারা যান। একই ঘটনায় একজন অটোরিকশা চালকও আহত হয়েছেন। মুজাহিদের গ্রামের বাড়ি গাজীপুরের জানাকুরে। তিনি মিরপুরের পাইকপাড়ায় থাকতেন। তোপখানা রোডে মুজাহিদের মেডিকেল ইকুইপমেন্টের ব্যবসা ছিল।

বাড্ডা থানার এসআই আবদুল করিম জানান, গতকাল ভোরে দক্ষিণ বাড্ডা এলাকার একটি বাসা থেকে গৃহবধূ রিমার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার স্বামীর নাম বিপুল মিয়া। দুই সন্তানের জননী রিমা পরিবারের সঙ্গে বাড্ডার ওই বাসায় ভাড়া বাসায় থাকতেন। পারিবারিক কলহের জের ধরে রিমি গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করতে পারে বলে মনে করা হচ্ছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর