মঙ্গলবার, ২৮ মার্চ, ২০১৭ ০০:০০ টা

মানবতাবিরোধী অপরাধের আসামি আলীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

মুক্তিযুদ্ধ চলাকালে মানবতাবিরোধী অপরাধে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হওয়া মো. আবদুল আলী মোল্লার (৮০) মৃত্যু হয়েছে। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আবদুল আলী মোল্লার গ্রামের বাড়ি বাগেরহাটের কচুয়া উপজেলায়। বার্ধক্যজনিত কারণে তিনি বিভিন্ন রোগে ভুগছিলেন। গত ২৪ জানুয়ারি মানবতাবিরোধী অপরাধের মামলায় কচুয়া থেকে গ্রেফতার হওয়ার পরই তাকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে রাখা হয়।

হাসপাতালে কর্তব্যরত জাকারিয়া নামে এক কারারক্ষী জানান, আবদুল আলী মোল্লা কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

এদিকে দুপুরে রাজধানীর শ্যামলী শিশুমেলার সামনে লেগুনার ধাক্কায় মহামায়া রানী (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি সাভার আমিন বাজার মাঝিরদিয়া এলাকার কানাই রাজবংশীর স্ত্রী। তার ছেলের বউ আলপনা রানী জানান, শাশুড়িসহ তিনি মেয়েকে নিয়ে আগারগাঁও চক্ষু হাসপাতালে যান। সেখান থেকে বের হয়ে শিশুমেলার সামনে রাস্তা পারাপারের সময় লেগুনার ধাক্কায় গুরুতর আহত হন তিনি। আহত অবস্থায় ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে ও পরে ঢামেক হাসপাতালে স্থানান্তর করা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর