মঙ্গলবার, ২৮ মার্চ, ২০১৭ ০০:০০ টা

রাজধানীতে অস্ত্র-গুলি মাদকসহ গ্রেফতার ৩৪

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে পৃথক অভিযানে অস্ত্র-গুলি-মাদকসহ ৩৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ডিএমপির ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান জানান, রবিবার পল্লবী, পল্টন ও যাত্রাবাড়ী এলাকা থেকে মতিঝিলের রেজভী আহাম্মেদ বাবুর হত্যাকারীসহ তিনজনকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে ডিবি। তারা হলেন— আবু সালেহ ওরফে সালে, কামরুল হাসান ওরফে বাবু ও নাসির উদ্দিন। তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি রিভলবার ও ৯  রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

রবিবার সন্ধ্যায় পূর্ব রামপুরার বউবাজার থেকে অস্ত্র-গুলিসহ দুজনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। তারা হলেন— মনির হোসেন ওরফে তোতা মিয়া ও জাহাঙ্গীর। তাদের কাছ থেকে ২টি পিস্তল, ২টি ম্যাগাজিন ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। একই দিন বিকালে কোতোয়ালির আরকে রাইফেল রোডের একটি বাসা থেকে রিয়াজ উদ্দিন শাহিন শাহ নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। তার কাছ থেকে ৪১ হাজার ২৫০ পিস রেনিটিড নকল ট্যাবলেট উদ্ধার করা হয়।

এদিকে, রবিবার ভোর ৬টা থেকে গতকাল ভোর ৬টা পর্যন্ত রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ২৮ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ১১২৬ পিস ইয়াবা ট্যাবলেট, ২৮৮ গ্রাম ৪৪০ পুরিয়া হেরোইন, ৪৫০ গ্রাম গাঁজা, ৮ বোতল ফেনসিডিল, ৫০ বোতল দেশি মদ ও ১৮ পিস ইনজেকশন উদ্ধার করা হয়।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর