বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

মায়ের কোলের শিশুও আজকাল জঙ্গি হয়

------ কাদের সিদ্দিকী

টাঙ্গাইল প্রতিনিধি

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী  বীরউত্তম বলেছেন, সিলেটের জঙ্গি আস্তানায় সাত জঙ্গিকে গুলি করে মারা হয়েছে। সেই জঙ্গিদের ডিএনএ টেস্ট করে নাকি জঙ্গি নির্বাচন করবে। ডিএনএ টেস্ট করে জঙ্গি নির্বাচন করা যায় না; উত্তরাধিকার নির্বাচন করা যায়। বোমা মেরেছে বলে জঙ্গি হিসেবে তারা মহিলাকে মেরেছে, আড়াই বছরের শিশুকেও মেরেছে। এ সময় তিনি সরকারকে প্রশ্ন করে বলেন, আড়াই বছরের বাচ্চাও কি জঙ্গি হয়? মায়ের কোলের শিশুও আজকাল জঙ্গি হয়? সরকারকে এর জবাব দিতে হবে। গতকাল সন্ধ্যায় উপজেলার দাড়িয়াপুর এসএ উচ্চবিদ্যালয় মাঠে ইউনিয়ন পরিষদ নির্বাচনে গামছা মার্কার প্রার্থীর পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ওই শিশুকে বাঁচাতে যদি সাতজন মিলিটারিও মারা যেত তবুও ওই শিশুকে বাঁচানো উচিত ছিল। দেশের সর্বনাশ করে দেওয়া হয়েছে। পরে তিনি উপস্থিত প্রায় দুই সহস্রাধিক জনতার কাছে গামছা প্রতীকে ভোট চান।

পথসভায় আবু ছাইদ জিন্নাহর সভাপতিত্বে জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সহসভাপতি আবদুল হালিম সরকার, সাধারণ সম্পাদক হাসমত আলী, উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মীর জুলফিকার শামীম, চেয়ারম্যান পদপ্রার্থী সানোয়ার হোসেন মাস্টার, দুলাল হোসেন, আলমগীর সিদ্দিকী প্রমুখ বক্তব্য দেন।

সর্বশেষ খবর