রবিবার, ৯ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

পুলিশ-র‌্যাব যা করে এর কোনো জবাবদিহিতা নেই

—বঙ্গবীর কাদের সিদ্দিকী

টাঙ্গাইল প্রতিনিধি

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরোত্তম প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে বলেছেন, সাত মাসের শিশুও আপনার দেশে জঙ্গি হয়। এটা আপনি প্রমাণ করেন। বিশ্ব নেত্রী হয়েছেন আপনি। পুলিশ যা করে, র‌্যাব যা করে তা-ই ঠিক। এর কোনো জবাবদিহিতা নেই। গতকাল সন্ধ্যায় সখীপুর উপজেলার কেজিকে উচ্চ বিদ্যালয় মাঠে গজারিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর গামছা মার্কার পথসভায় তিনি এসব কথা বলেন। তিনি  বলেন, এ দেশে সাত মাসের শিশুকে সন্ত্রাসী হিসেবে জঙ্গি বলে মারা হয়। কিন্তু এর বিচার হয় না। কেউ এর বিচার চায়ও না। কারো কোনো কষ্টও লাগে না। এ দেশে কোনো মা আছে সাত মাসের দুধের শিশুকে বুক থেকে নামিয়ে অস্ত্র ধরতে পারে? সেদিন মৌলবীবাজারে তাই হয়েছে। সাতজনকে জঙ্গি হিসেবে মেরেছে।

তাদের মধ্যে একই মায়ের বারো বছরের নিচের বয়সের পাঁচজন মেয়েকে মেরেছে। লাশগুলো ছিন্নভিন্ন হয়ে গেছে। কিন্তু কেউ এর বিচার চায় না। যা হয় হবে, আল্লাহ যা করে করবে, আমি এর বিচার চাই।

স্থানীয় কৃষক শ্রমিক জনতা লীগের আয়োজনে পথসভায় আবদুস সবুর মেম্বারের সভাপতিত্বে দলটির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকা বীরপ্রতীক, জেলা কমিটির সাধারণ সম্পাদক হাসমত আলী নেতা, মীর জুলফিকার শামীম, দলের চেয়ারম্যান পদপ্রার্থী বাদল মিয়া, হাবিবুন নবী সোহেল, দুলাল হোসেন মাস্টার, আশিক জাহাঙ্গীর প্রমুখ বক্তব্য দেন।

সর্বশেষ খবর