রবিবার, ১৬ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা

পশ্চিমবঙ্গে ট্রেনে কাটা পড়ে বাংলাদেশির মৃত্যু

কলকাতা প্রতিনিধি

পশ্চিমবঙ্গে ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছেন এক ব্যক্তি। তার নাম আবদুল বারিক (৫২)। গতকাল সকাল ৯টা নাগাদ হাওড়া রেলওয়ে ডিভিশনের অধীন বাউড়িয়া-ফুলেশ্বর স্টেশনের মাঝে ওই ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। এরপরই খবর দেওয়া হয় সংশ্লিষ্ট রেল পুলিশে (জিআরপি)। রেল পুলিশের কর্মকর্তাদের সহায়তায় ওই ব্যক্তিকে মারাত্মক জখম অবস্থায় উদ্ধার করে উলুবেড়িয়া হাসপাতালে ভর্তি করানো হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করার সময় পথেই মৃত্যু হয়। ওই ব্যক্তির মাথায় বড় ধরনের আঘাত লেগেছে।  উলুবেড়িয়া রেলসূত্রে খবর, ওই ব্যক্তির কাছ থেকে উদ্ধার হওয়া বৈধ ট্রেনের টিকিট, পাসপোর্ট ও চিকিৎসার কাগজপত্র ছিল। তা দেখেই ওই ব্যক্তির পরিচয় জানা যায়। তিনি বাংলাদেশের খুলনার বাসিন্দা। পুলিশের ধারণা, তিনি বাংলাদেশ থেকে চেন্নাইতে এসেছিলেন চিকিৎসার জন্য।

 তবে চেন্নাই থেকে বাউড়িয়া-ফুলেশ্বর স্টেশনের দিকে কী কারণে এসেছিলেন তা জানা যায়নি। সকালের ব্যস্ততম সময়ে এ ঘটনায় চাঞ্চল্য ছড়ায় ওই এলাকায়।

ইতিমধ্যে তার পরিবারের সদস্যদের খবর দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। এটা নিছকই আত্মহত্যার চেষ্টা নাকি এর  পেছনে কোনো অন্তর্ঘাত আছে-তা খতিয়ে দেখছে রেল পুলিশের কর্মকর্তারা। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে ইতিমধ্যে তদন্তে নেমেছে উলুবেড়িয়া রেল পুলিশ।

সর্বশেষ খবর