সোমবার, ১ মে, ২০১৭ ০০:০০ টা
শ্রীপুরে আত্মহত্যার ঘটনা

৬ জনের বিরুদ্ধে মামলা, ইউপি সদস্য গ্রেফতার

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে বাবা-মেয়ের আত্মহত্যার ঘটনায় রেলওয়ের কমলাপুর থানায় একটি মামলা ও একটি সাধারণ ডায়েরি রুজু হয়েছে। মামলায় গোসিঙ্গা ইউপি সদস্য আবুল হোসেনসহ ছয়জনকে আসামি করা হয়েছে। ইউপি চেয়ারম্যানকে এরই মধ্যে গ্রেফতার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। নিহতের স্ত্রী হালিমা বেগম বাদী হয়ে মামলাটি করেছেন। প্রসঙ্গত, গত শনিবার সকাল সাড়ে ৯টার দিকে শ্রীপুর রেলস্টেশনের পশু হাসপাতাল সংলগ্ন এলাকায় চলন্ত তিস্তা এক্সপ্রেস ট্রেনের ধাক্কা খেয়ে পালিত মেয়ে আয়েশা আক্তারসহ বাবা হযরত আলী আত্মহত্যা করেন। তাদের বাড়ি শ্রীপুর উপজেলার কর্ণপুর সিটপাড়া গ্রামে।

এ বিষয়ে হযরত আলীর স্ত্রী হালিমা বেগম জানিয়েছেন, তিনি শ্রীপুর থানার ডরমেটরিতে দৈনিক মজুরি ভিত্তিতে রান্নার কাজ করতেন। শনিবার সকাল ৮টার দিকে তার স্বামী হযরত আলী শ্রীপুর বাজারের উদ্দেশে মেয়েসহ বাড়ি থেকে বের হন। এরপরই তিনি তাদের আত্মহত্যার সংবাদ পান। তিনি অভিযোগ করেন, প্রতিবেশী হযরত আলীর ছেলে ফারুক মিয়া তার মেয়েকে শ্লীলতাহানির চেষ্টা করেছিল। এ ঘটনায় কোনো বিচার না পেয়ে তার স্বামী মানসিক যন্ত্রণা থেকে আত্মহত্যা করেছেন।

কমলাপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ ইয়াসিন ফারুক মজুমদার জানান, এ ঘটনায় কমলাপুর রেলওয়ে থানায় একটি সাধারণ ডায়েরি ও একটি মামলা রুজু হয়েছে। সাধারণ ডায়েরির পর মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আত্মহত্যায় প্ররোচণা দেওয়ার অভিযোগে নিহতের স্ত্রী হালিমা বেগম কমলাপুর থানায় ছয়জনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেছেন। এদের মধ্যে শ্রীপুরের গোসিঙ্গা ইউনিয়ন পরিষদের সদস্য অভিযুক্ত আবুল হোসেনকে শনিবার রাতে গ্রেফতার করা হয়েছে। তাকে গতকাল রাতে শ্রীপুর থানা থেকে কমলাপুর রেলওয়ে থানায় আনা হয়েছে।

সর্বশেষ খবর