বুধবার, ১০ মে, ২০১৭ ০০:০০ টা

সিদ্ধিরগঞ্জে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী মিতু আক্তারকে (৩৫) কুপিয়ে হত্যার পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে স্বামী মোশাররফ হোসেন (৪৩)। পুলিশ ঘটনাস্থল থেকে নিহত স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। পুলিশ বলছে, স্বামী মোশাররফ হোসেন মাদকাসক্ত ছিল। ঘটনাটি ঘটেছে গতকাল ভোর ৬টায় জালকুড়ির মাঝপাড়া এলাকায়। পুলিশ জানায়, জালকুড়ি মাঝপাড়া এলাকার আহসান সরদারের ছেলে ও গাড়িচালক মোশাররফ হোসেনের সঙ্গে ১৪-১৫ বছর আগে বরিশালের মিতু আক্তারের বিয়ে হয়। এ দম্পতির ১২ বছর বয়সী এক ছেলে ও ৯ বছর বয়সী এক কন্যা সন্তান রয়েছে। মোশাররফ মাদকাসক্তে জড়িয়ে পড়ায় পারিবারিক কলহের সৃষ্টি হয়। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো।গতকাল ভোরে ঝগড়ার একপর্যায়ে স্ত্রী মিতু আক্তারকে বঁটি দিয়ে কুপিয়ে হত্যা করে স্বামী।

এ ঘটনার পর মেয়ে মুন্নী কান্নাকাটি শুরু করলে মোশাররফ তাকে বাথরুমের ভেন্টিলেটার দিয়ে বাইরে ফেলে দিয়ে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

পরে পুলিশ নিহত স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত দম্পতির পুত্র রায়হান জানায়, গতকাল ফজরের নামাজ পড়তে মসজিদে যায়। নামাজ শেষে আসার পর দেখেন তার বাবা মোশাররফের হাতে বঁটি। কিছু বুঝে উঠার আগেই বাবা তাকে লাথি দিয়ে ঘর থেকে বের করে দিয়ে দরজা বন্ধ করে দেয়। মেয়ে মুন্নি জানায়, আমি আর মা এক রুমে ঘুমাতাম। ভোরে বাবা এসে মাকে কোপাতে শুরু করে। মা ভয়ে খাটের নিচে অবস্থান নেয়। বাবা মাকে খাটের নিচ থেকে এনে বঁটি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। আমি চিৎকার করলে বাবা আমাকে বাথরুমের ভেন্টিলেটার দিয়ে বাইরে ফেলে দেন। পরে বাবা ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। নিহত মোশাররফের বড় ভাই নুর সালাম বলেন, আমরা চিৎকার শুনে বের হয়ে দেখি ঘরের দরজা বন্ধ। অনেক চেষ্টা করেও দরজা ভাঙতে পারিনি। একপর্যায়ে মোশাররফ ঘরের দরজা ও জানালায় বিদ্যুতের তার জড়িয়ে দেয়। সে মাদকাসক্ত ছিল। অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-‘ক’) মো. শরফুদ্দিন জানান, শুনতে পেয়েছি মোশাররফ হোসেন মাদকাসক্ত ছিল। এ নিয়েই স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ চলছিল। পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে।

সর্বশেষ খবর