সোমবার, ১৫ মে, ২০১৭ ০০:০০ টা
স্মরণসভায় সহকর্মীরা

ছায়ার মতো ছিলেন সাংবাদিক ওমর ফারুক

নিজস্ব প্রতিবেদক

সহকর্মীসহ গণমাধ্যমকর্মীদের মাথায় গাছের ছায়ার মতো থেকে কাজ করেছেন সাংবাদিক এম ওমর ফারুক। যে কোনো প্রয়োজনে সবার পাশে থাকতেন তিনি।  ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্থায়ী সদস্য, বাংলা ট্রিবিউনের বিশেষ প্রতিনিধি ও নগর উন্নয়ন সাংবাদিক ফোরামের সভাপতি এম ওমর ফারুকের স্মরণসভায় তার সহকর্মীরা এসব কথা বলেন। গতকাল ঢাকা রিপোর্টার্স ইউনিটি এ স্মরণসভার আয়োজন করে। ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাখাওয়াত হোসেন বাদশার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুরসালিন নোমানির সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন— ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক ইলিয়াছ খান প্রমুখ।

 নগর উন্নয়ন সাংবাদিক ফোরামের সহ-সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক অমিতোষ পাল, সাংগঠনিক সম্পাদক মতিন আবদুল্লাহ, যুগ্ম সম্পাদক রেজা করিম, স্ত্রী সানজিদা ওমর সৈকত, বড় মেয়ে ফারিহা ওমর ইরা, ছোট মেয়ে দীপিকা ওমর দিয়া প্রমুখ।

কর্মজীবনে দৈনিক সমাচার, দৈনিক রূপালি, দৈনিক আজকের কাগজ, দৈনিক যুগান্তর ও বাংলা ট্রিবিউনে কাজ করেছেন ওমর ফারুক। সংবাদ সংগ্রহ শেষে গত ২৯ এপ্রিল দুপুরে অফিসের গেটে পৌঁছানোর পর তিনি অসুস্থ হয়ে পড়েন। স্কয়ার হাসপাতালে রাত সাড়ে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সর্বশেষ খবর