রবিবার, ২১ মে, ২০১৭ ০০:০০ টা

আগামী নির্বাচনে জয়ের বিকল্প নেই

--------------- ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের জয়ের বিকল্প নেই। আমাদের ভোটে জিততে হলে জনগণের সঙ্গে ভালো আচরণ করতে হবে। শেখ হাসিনার উন্নয়নকে মিনিংফুল করতে হবে।’ গতকাল সকালে গণভবনে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভার উদ্বোধনী বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় সভামঞ্চে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত ছিলেন।

একাদশ সংসদ নির্বাচন সামনে রেখে দলের আনুষ্ঠানিক কার্যক্রম এ সভার মাধ্যমেই শুরু হলো। আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ, জাতীয় পরিষদ সদস্য, জেলা-মহানগরের সভাপতি-সম্পাদক, দফতর ও তথ্য সম্পাদক ছাড়াও দলীয় এমপি-মন্ত্রীরা বৈঠকে উপস্থিত ছিলেন। ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগকে ‘স্মার্ট, আধুনিক, সুসংগঠিত ও ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচন মোকাবিলা করতে হবে। আসুন, ঐক্যবদ্ধ হয়ে আদর্শ ও বিশ্বাসের সমন্বয়ে দলকে এগিয়ে নিয়ে যাই—এটাই হোক আজকের শপথ।’ তিনি বলেন, রাজনীতির রোল মডেল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও উন্নয়নের রূপকার জননেত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা বিশ্বের ১০ জন শক্তিধর নেতার মধ্যে অন্যতম।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তৃণমূল নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, ‘বাংলাদেশের জনগণের কাছে আমাদের কমিটমেন্ট আছে। উন্নয়ন করতে হবে। সেই উন্নয়ন যেন সঠিকভাবে হয় সে জন্য দলীয় নেতা-কর্মীদের দায়িত্ব রয়েছে।’ তিনি বলেন, শেখ হাসিনার তিন বছরে যে উন্নয়ন হয়েছে, অতীতে ২৮ বছরে কোনো সরকারই সে উন্নয়ন করতে পারেনি। তাই আগামীতে শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখা প্রয়োজন। এ জন্য আমাদের জিততে হবে। এর বিকল্প নেই।’

সর্বশেষ খবর