মঙ্গলবার, ৬ জুন, ২০১৭ ০০:০০ টা
বনানী ধর্ষণ মামলা

সাদমান ও নাঈমের জামিন নাকচ

আদালত প্রতিবেদক

বনানীর রেইন ট্রি হোটেলে দুই তরুণী ধর্ষণ মামলার আসামি সাদমান সাকিফ ও আবদুল হালিম ওরফে নাঈম আশরাফকে জামিন দেয়নি আদালত। গতকাল শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মাজহারুল হক তাদের জামিন আবেদন নাকচ করে দেন।

জামিন শুনানিতে আসামিদের আইনজীবী আবদুর রহমান হাওলাদার ও শেখ হেমায়েত বলেন, হাকিমের কাছে দেওয়া নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারার জবানবন্দিতে অভিযোগকারী দুই তরুণী এই আসামিদের ধর্ষক হিসেবে উল্লেখ করেননি। এ ছাড়া মামলার ঘটনার সঙ্গে এই আসামিরা সম্পৃক্ত নন। তাই তাদের জামিন দেওয়া হোক। এর আগে সোমবার আসামিদের আইনজীবীরা জামিন আবেদন করেন। পরে আসামিদের উপস্থিতিতে জামিন আবেদনের শুনানির জন্য দিন ধার্য করা হয়। গতকাল শুনানির আগে দুই আসমি সাদমান ও নাঈম আশরাফকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। জামিন আবেদন নাকচের পর তাদের ফের কারাগারে পাঠানো হয়েছে। মামলার নথিসূত্রে জানা গেছে, ২৮ মার্চ বন্ধুর সঙ্গে জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে রাজধানীর বনানীর ‘দ্য রেইন ট্রি’ হোটেলে ধর্ষণের শিকার হন দুই বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুণী।

ওই ঘটনায় ৬ মে বনানী থানায় পাঁচজনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন তারা। মামলার এক আসামি সাফাত আহমেদ, যার বাবা আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ। অন্য আসামিরা হলেন সাদমান সাকিফ, যার বাবা পিকাসো রেস্টুরেন্টের মালিক হোসেন জনি শিকদার। এ ছাড়া আবদুল হালিম ওরফে নাঈম আশরাফ, সাফাতের গাড়িচালক বিল্লাল ও তার দেহরক্ষী আবুল কালাম আজাদও এ মামলার আসামি। বর্তমানে সব আসামি কারাগারে আছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর