রবিবার, ১১ জুন, ২০১৭ ০০:০০ টা

কামরাঙ্গীরচরে ছুরিকাঘাতে যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক

পাওনা টাকা না দেওয়াকে কেন্দ্র করে রাজধানীর কামরাঙ্গীরচরে আলী হোসেন (৩৫) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ছাড়া ভাটারায় আনোয়ার হোসেন (৩৫) নামে এক যুবক এবং হাজারীবাগ থেকে মৌসুমী আক্তার (২৭) নামে এক ব্যাংকারের স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। সেগুলো হত্যা না আত্মহত্যা সে বিষয়ে নিশ্চিত হতে পারেনি পুলিশ। এদিকে রাজধানীর বিভিন্ন স্থানে আরও তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। গতকাল লাশগুলো ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। ঢামেকে আলী হোসেনের স্ত্রী হালিমা জানান, তার স্বামীর কাছে স্থানীয় ঠান্ডু নামে এক ব্যক্তি ১৬ হাজার টাকা পেতেন। এর অর্ধেক পরিশোধ করা হয়েছে। বাকি টাকার জন্য সকালে ঠান্ডু আলী হোসেনকে বাসা থেকে ডেকে নিয়ে পেটের মধ্যে ছুরি ঢুকিয়ে দেন। আহতাবস্থায় তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়।

ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল মোত্তাকিন জানান, বিকালে ভাটারার শহীদ আবদুল আজিজ সড়কের ক/২৬ নম্বর বাসা থেকে আনোয়ার হোসেনের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তিনি ভাটারার ছোলমাইদে একটি টেইলার্সের মাস্টার ছিলেন। তবে মৃত্যুর কারণ ময়নাতদন্তের রিপোর্টের পর জানা যাবে। হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর আলীমুজ্জামান জানান, মৌসুমীর মৃত্যুর বিষয়ে এখনো বিস্তারিত কিছু জানা যায়নি।

এদিকে, গতকাল রাজধানীতে আরও তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। যাত্রাবাড়ীর কাজলায় লেগুনার ধাক্কায় মকবুল হোসেন (৬৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়। মাতুয়াইলে বিদ্যুৎ অফিসে বাঁশের মই দিয়ে কাজ করার সময় পড়ে গিয়ে জসিম (৪০) নামে একজনের মৃত্যু হয়েছে। উত্তরার পশ্চিম ১১ নম্বর সেক্টরে পিকআপের ধাক্কায় হারুনুর রশিদ (৩২) নামে এক রিকশাচালকের মৃত্যু হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর