শিরোনাম
শুক্রবার, ২৩ জুন, ২০১৭ ০০:০০ টা

ছিনতাইকারীর গাড়ি চাপায় ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর শাহবাগে ছিনতাইকারীদের ব্যবহৃত একটি মাইক্রোবাস চাপায় সজিব হোসেন (১৮) নামে এক মুরগি ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার রাতে মৎস্য ভবন এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের ভাগ্নে হজরত আলী আহত হয়েছেন। তারা পান্থপথে মুরগি বিক্রি করতেন। থাকতেন ফার্মগেটের ইন্দিরা রোডে।

আহত হজরত আলী জানান, প্রতিদিনের মতো বুধবার রাতে তারা মুরগি কিনতে ভ্যানে করে পুরান ঢাকার কাপ্তান বাজারে যাচ্ছিলেন। তারা মৎস্য ভবন এলাকায় পৌঁছলে একটি সাদা রঙের মাইক্রোবাস তাদের ভ্যানের পেছনে ধাক্কা দেয়। এতে সজিব ভ্যান থেকে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। এরপর ৩-৪ জন ছিনতাইকারী গাড়ি থেকে নেমে আসে।

তারা জিম্মি করে সজিবের কাছ থেকে ৮ হাজার টাকা নিয়ে যায়। টাকা নিয়ে যাওয়ার সময় ছিনতাইকারীরা সজিবকে আবার চাপা দেয়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রাত দেড়টার দিকে মৃত ঘোষণা করেন। নিহত সজিব ময়মনসিংহের গৌরীপুর থানার রশিদ মিয়ার ছেলে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, নিহত সজিবের সঙ্গে থাকা হজরত আলীর কাছ থেকে ঘটনার বিস্তারিত তথ্য নেওয়া হয়েছে। বিষয়টি তদন্ত চলছে। আসামিদের শনাক্তের চেষ্টা চলছে।

সর্বশেষ খবর