রবিবার, ২ জুলাই, ২০১৭ ০০:০০ টা

বাগেরহাটে তালাবদ্ধ ঘর থেকে নারীর গলিত লাশ উদ্ধার

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের মোল্লাহাটে রাশেদা খানম (৩০) নামে এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুরে গাড়ফা গ্রামের একটি তালাবদ্ধ ঘর থেকে এ লাশ উদ্ধার করা হয়।

জানা গেছে, রাশেদা খানম বাগেরহাটের চিতলমারী উপজেলার হিজলা গ্রামের শামসু শেখের মেয়ে। গত ২৭ জুন থেকে তিনি নিখোঁজ ছিলেন। স্বামী সোহেল আহম্মেদের সঙ্গে তার চার বছর আগে বিবাহ বিচ্ছেদ হয়। সোহেলের বাড়ি রাজবাড়ী জেলার ধুমছি গ্রামে। মোল্লাহাট থানার ওসি আ স ম খায়রুল আনাম বলেন, গাড়ফা গ্রামের জনৈক খন্দকার রেজাউল ইসলামের বাড়ির ভাড়া দেওয়া একটি তালাবদ্ধ কক্ষ থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। এ অবস্থায় প্রতিবেশীরা পুলিশে খবর দেয়। পরে পুলিশ তালা ভেঙে ঘরের ভিতরে কাঁথা মোড়ানো অবস্থায় ওই নারীর লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে পুলিশ এটি হত্যাকাণ্ড বলে মনে করছে। ওসি বলেন, রাশেদা খানম ফেরি করে শাড়ি-কাপড় বিক্রি করতেন। মোল্লাহাটের গাড়ফা গ্রামে যে ঘর থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে সেই ঘরটি ছাড়াও পার্শ্ববর্তী গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার বাঁশবাড়িয়া গ্রামে তার একটি ভাড়া বাসা আছে। দুই ছেলেকে নিয়ে বাঁশবাড়িয়া গ্রামের ওই বাড়িতে থাকতেন তিনি।

নিহতের পরিবারের বরাত দিয়ে ওসি আরও বলেন, ঈদের পরদিন ২৭ জুন বিকালে বাজারে যাওয়ার কথা বলে টুঙ্গিপাড়ার বাঁশবাড়িয়া গ্রামের ভাড়া করা বাড়ি থেকে বের হন রাশেদা। এর পর থেকে তিনি নিখোঁজ ছিলেন। তবে নিখোঁজের বিষয়ে কোনো জিডি হয়নি। রাশেদার পরিবারের দাবি, বাঁশবাড়িয়া এলাকার ইউপি সদস্য রফিকের সঙ্গে তাদের জমি নিয়ে বিরোধ চলছিল। রাশেদাকে কয়েকবার প্রাণনাশের হুমকিও দিয়েছিল রফিক।

সর্বশেষ খবর