মঙ্গলবার, ৪ জুলাই, ২০১৭ ০০:০০ টা

বিচারপতির গাড়িচালক আপসে ছাড়া পেলেন

প্রতিদিন ডেস্ক

রাজধানীর সড়কে উল্টোপথে চলে মোটরসাইকেল আরোহী এক যুবককে চাপা দেওয়ার ঘটনায় আটক বিচারপতির গাড়িচালককে পুলিশ ছেড়ে দিয়েছে। দুই পক্ষের মীমাংসা হওয়ায় কামাল হোসেন নামে ওই গাড়িচালককে ছেড়ে দেওয়া হয় বলে রমনা থানার ওসি মশিউর রহমান গতকাল রাতে গণমাধ্যমকে জানান।

রবিবার সন্ধ্যায় রূপসী বাংলা হোটেল মোড়ে নিয়ম ভেঙে উল্টোপথে চলে জাবিন ফয়সাল নামে ওই যুবককে চাপা দিয়েছিলেন কামাল। হাই কোর্টের বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের দায়িত্ব পালন করার সময় থেকে ওই গাড়ি ব্যবহার করে আসছেন। দুর্ঘটনার সময় তিনি গাড়িতে ছিলেন না। ঘটনার পরপরই গাড়িচালক কামালকে ধরে থানায় নিয়ে গিয়েছিল পুলিশ।

রমনা থানার ওসি মশিউর বলেন, ‘দুই পক্ষের মীমাংসা হয়েছে যে আহত যুবকের চিকিৎসা খরচ বহন করা হবে। তাই থানায় কোনো মামলা হয়নি।’

একটি বেসরকারি প্রতিষ্ঠানের আইটি বিভাগের কর্মকর্তা ফয়সালকে প্রথমে বঙ্গবন্ধু শেখ ?মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়েছিল। বর্তমানে তিনি স্কয়ার হাসপাতালে রয়েছেন। সেখানে সোমবার রাতে তার একটি অস্ত্রোপচার হয়েছে বলে তার এক স্বজন জানান।

কর্তব্যকাজে অবহেলার কারণে কামালের বিরুদ্ধে কেন বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে না, তিন দিনের মধ্যে তার জবাব দিতে তাকে সোমবারই নোটিস পাঠান আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের রেজিস্ট্রার শহীদুল আলম ঝিনুক। বিডিনিউজ।

সর্বশেষ খবর