সোমবার, ১০ জুলাই, ২০১৭ ০০:০০ টা

তরুণীকে গলা কেটে হত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মোহাম্মদপুরে একটি আবাসিক হোটেলে এক তরুণীকে গলা কেটে হত্যার চেষ্টা করা হয়েছে। পরে ওই তরুণীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার রাতে রিং রোডের কাজিন ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলের তিন তলার ১০৭ নম্বর কক্ষ থেকে ওই তরুণীকে অচেতন ও রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারণা, মেয়েটিকে ধর্ষণ করে গলা কেটে হত্যার চেষ্টা করে পালিয়ে যায় স্বামী পরিচয় দানকারী আশরাফ আলী। কিন্তু ভাগ্যক্রমে মেয়েটি বেঁচে আছে। হোটেল কর্তৃপক্ষ ও পুলিশ জানায়, হোটেল রেজিস্টারে মেয়েটির নাম মিথিলা ও স্বামী পরিচয় দানকারীর নাম আশরাফ আলী হিসেবে উল্লেখ করা হয়েছে। গ্রামের ঠিকানা দেওয়া হয়েছে, বি-বাড়িয়ার কসবার চন্দ্রিপুর। এ পরিচয় সঠিক নয় বলে পুলিশের ধারণা।

হোটেল কর্তৃপক্ষ জানায়, শনিবার সকাল ৮টার দিকে মিথিলা ও আশরাফ আলী স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলের তিন তলার ১০৭ নম্বর কক্ষটি ভাড়া নেন। সন্ধ্যার পর থেকে ওই কক্ষে কোনো সাড়াশব্দ না পেয়ে হোটেল ম্যানেজার বয়কে তাদের খোঁজ নিতে বলে। হোটেল বয় ওই কক্ষের সামনে গিয়ে বাইরে থেকে দরজায় তালা লাগানো দেখে জানালা দিয়ে দেখেন ওই তরুণীর রক্তাক্ত দেহ খাটের ওপর পড়ে আছে। এরপর তারা পুলিশকে খবর দেয়। পুলিশ ওই তরুণীকে উদ্ধার করে।

মোহাম্মদপুর থানার এসআই আজিজুল হক জানান, ধারণা করা হচ্ছে সন্ধ্যার আগে যে কোনো সময় ওই তরুণীর গলায় ধারালো অস্ত্র চালানো হয়েছে। মৃত্যু নিশ্চিত ভেবে কক্ষের দরজায় তালা দিয়ে পালিয়ে যায় স্বামী পরিচয় দানকারী। মেয়েটি সুস্থ হলে বিস্তারিত তথ্য পাওয়া যাবে। ধারণা করা হচ্ছে মেয়েটি কলেজ পড়ুয়া। তাকে ধর্ষণ করে হত্যা করতে চেয়েছিল দুর্বৃত্ত। স্বামী পরিচয় দানকারী ওই যুবককে ধরার চেষ্টা চলছে।

সর্বশেষ খবর