সোমবার, ১৭ জুলাই, ২০১৭ ০০:০০ টা

যত আছে জঙ্গি সব খালেদা জিয়ার সঙ্গী : রেলমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

রেলমন্ত্রী অ্যাডভোকেট মুজিবুল হক বলেছেন, বাংলাদেশে যত জঙ্গি আছে সব বিএনপি নেত্রী খালেদা জিয়ার সঙ্গী। সারা দেশে জঙ্গিবাদী অপতৎপরতার জন্য দায়ী এই জঙ্গিরা। তারা দেশকে আবারও অস্থিতিশীল করে আরেকটি ১/১১ ঘটাতে চায়। গতকাল জাতীয় প্রেস ক্লাবে শিক্ষকদের মর্যাদা সুরক্ষায় বর্তমান সরকারের ভূমিকা শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। মুজিবুল হক বলেন, খালেদা জিয়া ২০০৬ সালে শিক্ষকদের ওপর নির্যাতন করিয়েছেন। তিনি একজন নির্যাতনকারী। আমরা তাকে নির্বাচনে আসতে বলি, তিনি না এসে ধ্বংসাত্মক কর্মকাণ্ড করলেন।

বোমা মারলেন, পেট্রলবোমা মারলেন, মানুষ হত্যা করলেন, ইঞ্জিন পোড়ালেন, ট্রেনে পেট্রলবোমা মেরে যাত্রী হত্যা করেছেন, ট্রেনের বগি পুড়িয়েছেন, পুলিশ হত্যা করেছেন, রেলওয়ে বাসের চালক হত্যা করেছেন। রেলমন্ত্রী শিক্ষক নেতাদের আগামী নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে কাজ করার আহ্বান জানিয়ে বলেন, আপনারা শিক্ষক, আপনাদের মানুষ সম্মান করে। আপনাদের কাছে বিনয়ের সঙ্গে অনুরোধ, আপনারা সত্য কথা বলবেন। আগামীতে যাতে শেখ হাসিনা বাংলাদেশকে একটি উন্নত দেশে পরিণত করতে পারেন এ জন্য আপনাদের সবার সহযোগিতা কামনা করছি।

আলোচনা সভায় খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, ১/১১ সময়ে আওয়ামী লীগের তৃণমূলের নেতারা ঐক্যবদ্ধ ছিল। কিন্তু সিনিয়র নেতারা তখন কাপুরুষত্বের পরিচয় দিয়েছেন। আমি তা নিজ চোখে দেখেছি। আওয়ামী লীগের কর্মীরা কখনো বেইমানি করে না। সারা দেশের কর্মীরা শেখ হাসিনার পক্ষে ঐক্যবদ্ধ ছিল বলেই তিনি মুক্তি পেয়েছিলেন। তিনি আরও বলেন, চিকিৎসার জন্য নয়, মামলার দীর্ঘসূত্রতার জন্যই লন্ডন গেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। খালেদা জিয়া দুই মাসের জন্য লন্ডন গেলেও সেখানে আরও বেশিদিন থাকতে পারেন। যে অজুহাতেই যান না কেন, আপনি মামলা থেকে রেহাই পাবেন না।

স্বাধীনতা শিক্ষক পরিষদ আয়োজিত এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন অধ্যাপক ড. আবদুল মান্নান চৌধুরী। সভায় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক শাহজাহান আলম সাজু, আওয়ামী লীগ নেতা এম এ করিম, অরুন সরকার রানা প্রমুখ।

সর্বশেষ খবর