মঙ্গলবার, ১৮ জুলাই, ২০১৭ ০০:০০ টা

মেডিকেল অ্যাসোসিয়েশনের সম্পাদক গুলিবিদ্ধ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মগবাজারে বাংলাদেশ মেডিকেল ডিভাইস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনকে (৫৫) গুলি করা হয়েছে। গতকাল সকাল ১০টার দিকে প্রকাশ্য রাস্তায় তাকে গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পাঁজরে গুলিবিদ্ধ অবস্থায় আনোয়ারকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ব্যক্তি ঘটনাটি ছিনতাই বললেও পুলিশের ধারণা, পূর্ব পরিকল্পিতভাবে তাকে গুলি করা হয়েছে।

গুলিবিদ্ধ আনোয়ার হোসেন জানান, সকালে নিউ ইস্কাটন রোডের বাসা থেকে নিজেই প্রাইভেটকার চালিয়ে বাংলামোটর নূরজাহান টাওয়ার অফিসে যাচ্ছিলেন। দিলু রোডের মাথায় পৌঁছালে কয়েকজন অস্ত্রধারী তাকে তিনটি গুলি করে। এর মধ্যে দুটি গুলি লক্ষ্যভ্রষ্ট হলেও একটি তার পিঠে লাগে। প্রাইভেটকার ছিনতাইয়ের উদ্দেশে গুলি করা হতে পারে বলে তিনি মন্তব্য করেন। জানা গেছে, দুই মেয়ের জনক আনোয়ার হোসেনের গ্রামের বাড়ি সিরাজগঞ্জের এনায়েতপুরে।

 

পুলিশের রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) মারুফ হোসেন সরদার বলছেন, এটি ছিনতাইয়ের কোনো ঘটনা নয় বলেই মনে হচ্ছে। ছিনতাইকারীরা গুলি করলে তারা কিছু ছিনিয়ে নিত। কিন্তু দুর্বৃত্তরা তার কাছ থেকে কিছুই ছিনিয়ে নেয়নি। ধারণা করা হচ্ছে, পরিকল্পিতভাবে তাকে গুলি করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

সর্বশেষ খবর