সোমবার, ২৪ জুলাই, ২০১৭ ০০:০০ টা

কুমিল্লায় খালে ডুবে বিএনপি নেতাসহ দুজনের মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার চৌদ্দগ্রামে রহস্যজনকভাবে খালের পানিতে ডুবে বিএনপি নেতাসহ দুজনের মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে উপজেলার ফেলনা গ্রামে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন— উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও একই গ্রামের আবদুল আজিজের ছেলে আরিফুর রহমান (৭০) এবং পাশের বাড়ির মৃত আবদুর রশিদের ছেলে দিনমজুর মানিক হোসেন (৪২)। এ সময় আহত হয়েছেন আরও দুজন। এর মধ্যে গুরুতর আহত একই গ্রামের জাকির হোসেনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী আবদুল আউয়াল জানান, তার জমিতে বড় ভাই আরিফুর রহমান ও তিন শ্রমিক নিয়ে কচুরিপানা পরিষ্কার করতে যান। কাজ শেষে ফেরার পথে তিনি খালের মধ্য দিয়ে পার হন। কিন্তু মানিক হোসেন খালের মাঝখানে এসে বলে ‘আমি মরে যাচ্ছি’। এ কথা শুনে আরিফুর রহমান তাকে উদ্ধার করতে যান। পরে তিনিও এক অবস্থায় বলেন ‘আমাকে বাঁচাও’। তাত্ক্ষণিক চিৎকার শুনে আশপাশের লোক এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে। উদ্ধার করা দুজনকে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ সময় নিহত দুজনের বাড়িতে হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। নিহত আরিফুর রহমান তিন ছেলে ও এক মেয়ে সন্তানের জনক। চৌদ্দগ্রাম বাজারে তার একটি দোকান রয়েছে। অন্যদিকে মানিক চার মেয়ে ও এক ছেলেসন্তানের জনক।

চৌদ্দগ্রাম থানার ওসি আবুল ফয়সল জানান, পানিতে ডুবে দুজনের মৃত্যুর খবর পেয়েছি। তবে কেউ কোনো অভিযোগ করেননি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর