সোমবার, ৭ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

আমাদের উদ্দেশ্য নারায়ণগঞ্জবাসীর শান্তি

—সেলিম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ-৫ (শহর ও বন্দর) আসনের সংসদ সদস্য ও বিকেএমইএর সভাপতি সেলিম ওসমান বলেছেন, আমাদের একটাই উদ্দেশ্য নারায়ণগঞ্জবাসী যাতে শান্তিতে বসবাস করতে পারে শান্তিতে চলাফেরা করতে পারে। মেয়র আইভী আজকের মতবিনিময় সভায় আসলে ভালো হতো। হয়তো তিনি আমাদের ওপর রাগ করে আছেন। আমি আশা করব কোরবানি ঈদের সঙ্গে সঙ্গে মেয়র আইভীর রাগও কোরবানি হয়ে যাবে। এরপর আমাদের মধ্যে আর বিভেদ থাকবে না। নিতাইগঞ্জের ট্রাকস্ট্যান্ডটি অপসারণ করায় ৭০ হাজার মানুষ আমাকে সাধুবাদ জানিয়েছেন। নারায়ণগঞ্জের ৫জন সংসদ সদস্য, সিটি করপোরেশনের মেয়র, ডিসি এবং এসপিকে নিয়ে যে দিন এক টেবিলে বসতে পারব আমি মনে করব সেদিনই আমার কাজ শেষ। সেদিন থেকে নারায়ণগঞ্জে বিরাজ করবে শান্তি আর উন্নয়ন হবে আরও অনেক বেশি গতিশীল। গতকাল দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শহরে সৃষ্ট যানজট এবং ট্রাকে মালামাল লোড-আনলোড করার ব্যাপারে নিতাইগঞ্জের বিভিন্ন ব্যবসায়ী সংগঠন, বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্ট অ্যাসোসিয়েশন ও বাংলাদেশ ফার্টিলেজার অ্যাসোসিয়েশনের সঙ্গে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের যৌথ মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

 অনুষ্ঠান শেষে ৪০ জন আনসারের ২ মাস ডিউটি ও উৎসব ভাতা বাবদ আনসার কমান্ডারের হাতে মোট ১৫ লাখ ৯৮ হাজার ২০০ টাকা তুলে দেন সেলিম ওসমান।

জেলা প্রশাসক রাব্বি মিঞার সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মঈনুল হক, এডিএম হামিদুল হক, আনসার জেলা কমান্ডার লুত্ফর রহমান, সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) আবদুর রশিদ, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহীন পারভেজ, বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি এম সোলায়মান, মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্না, সিটি করপোরেশনের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর শফিউদ্দিন প্রধান, নারায়ণগঞ্জ ট্রাক মালিক সমিতির সভাপতি মতিউল্লাহ মিন্টু, সাবেক সভাপতি হারুনুর রশিদ বাবুল, আটা ময়দা মিল মালিক সমিতির সভাপতি জসিম উদ্দিন, অটো ফ্লাওয়াল মিলস অ্যাসোসিয়েশনের সভাপতি শেখ ওয়াজেদ আলী বাবুল, তেল চিনি ব্যবসায়ী সমিতির সভাপতি শংকর সাহা, ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি মাসুদুর রহমান মানিকসহ অন্য  নেতারা। 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর