শিরোনাম
মঙ্গলবার, ৮ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

লাইলির মাথায় আঘাতের চিহ্ন দেখেননি তদন্ত কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক

গৃহকর্মী লাইলি বেগমের মাথায় কোনো আঘাতের চিহ্ন দেখেননি বলে জানিয়েছেন পুলিশের তদন্ত কর্মকর্তা। তবে তিনি লাইলির গলায় দাগ থাকার কথা স্বীকার করেছেন। গতকাল মামলার তদন্ত কর্মকর্তা খিলগাঁও থানার এসআই মঞ্জুর রহমান জানান, ময়নাতদন্তের আগে লাইলির জা নূরনাহারকে দিয়ে লাইলির মাথার চুলের ভিতর ও দুই হাতে আঘাতের চিহ্ন আছে কি না দেখতে বলা হয়। কিন্তু মাথায় কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে যে বাসায় লাইলির মৃত্যু হয়, সেখানকার ভিডিও ফুটেজ জব্দ করা হয়েছে। অথচ শনিবার ময়নাতদন্ত শেষে লাশের মাথায় আঘাতের চিহ্ন থাকার কথা জানান ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ। এর আগে শুক্রবার রাজধানীর বনশ্রীর ৪ নম্বর সড়কে জি ব্লকের মুন্সী মইনুদ্দিনের বাসায় গৃহকর্মী লাইলি বেগমের রহস্যজনক মৃত্যুকে কেন্দ্র করে ওই এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। লাইলিকে হত্যার অভিযোগ এনে তার পরিবার ও এলাকার বিক্ষুব্ধ জনতা ওই বাড়িতে হামলা চালায় এবং সড়কে গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটায়।

 পরদিন লাইলি বেগমের ভাশুর শহীদুল ইসলাম গৃহকর্তা, গৃহকর্ত্রী ও বাড়ির তত্ত্বাবধায়ক তোফাজ্জলকে আসামি করে খিলগাঁও থানায় হত্যা মামলা করেন।

অন্যদিকে বাড়িতে হামলা, ভাঙচুরের ঘটনায় এবং কর্তব্য কাজে বাধা দেওয়ার অভিযোগে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে আরেকটি মামলা করে পুলিশ। এ মামলার তদন্ত কর্মকর্তা এসআই আমিনুল ইসলাম জানান, ভাঙচুরের ঘটনায় এ পর্যন্ত বাহার, ছোট মিয়া, হাকিম ও জুয়েল নামের চারজনকে গ্রেফতার করা হয়েছে। বাহার ও জুয়েলকে দুই দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর