মঙ্গলবার, ৮ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

মাদ্রাসাছাত্রের রহস্যজনক মৃত্যু, অধ্যক্ষ আটক

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর পল্লবীতে হাফিজুর রহমান কাওসার (৯) নামে এক মাদ্রাসাছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। স্বজনদের অভিযোগ, কাওসারকে হত্যা করা হয়েছে। গতকাল মিরপুর ১১ নম্বর সেকশনে পল্লবীর ৫ নম্বর রোডের ৫ নম্বর বাড়ির মারকাজুল তারতিলিল কোরআন মাদ্রাসার অধ্যক্ষের রেস্ট রুমের বিছানা থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য অধ্যক্ষ জুনায়েদ বিন ইসহাককে আটক করে পল্লবী থানায় নিয়ে যায় পুলিশ।

পরিবারের সদস্যরা জানান, কাওসারকে দুই সপ্তাহ আগে ওই মাদ্রাসায় ভর্তি করা হয়েছিল। তার বাবা দুলাল খান নিউমার্কেট এলাকায় ফুটপাথে ব্যবসা করেন। দুলাল খান অভিযোগ করেন, কাওসার আত্মহত্যা করেনি। তাকে রবিবার রাতের কোনো একসময় হত্যা করা হয়েছে।

 পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির জানান, ‘লাশের বিভিন্ন অঙ্গে আঘাতের চিহ্ন পাওয়ায় ঘটনাটি রহস্যজনক মনে হচ্ছে। তবে ওই ছাত্রের পরিবারের কেউ মামলা করলে আমরা তা নেব।’ এদিকে যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল দুর্ঘটনায় সেলিম (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়। তিনি সূত্রাপুরে প্রিন্টিং প্রেস ব্যবসায় জড়িত ছিলেন। এ ছাড়া টিকাটুলিতে নির্মাণাধীন বহুতল ভবনের সাত তলা থেকে পড়ে গৌতম (৩০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়। তিনি গোপালগঞ্জ সদরের সাতপাড় গ্রামের মৃত নিমাইয়ের ছেলে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর