বুধবার, ১৬ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

নিউইয়র্কে খালেদার জন্মদিন পালিত

প্রতিদিন ডেস্ক

কেক কেটে দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্মদিন পালন করলেন নিউইয়র্ক বিএনপি, যুবদল ও জাসাসের নেতা-কর্মীরা। ১৪ আগস্ট সোমবার রাতে (বাংলাদেশে ১৫ আগস্ট মঙ্গলবার সকাল) নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসে ক্বাবাব কিং পার্টি হলে কেক কাটে যুক্তরাষ্ট্র জাসাস এবং মেজবান পার্টি হলে কেক কাটে নিউইয়র্ক স্টেট ও সিটি বিএনপি। এনআরবি নিউজ। যুক্তরাষ্ট্র জাসাসের সভাপতি আলহাজ আবু তাহেরের সভাপতিত্বে খালেদা জিয়ার জন্মদিনের কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাসাস কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা কামাল পাশা বাবুল।

বিশেষ অতিথি ছিলেন যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক সম্পাদক এম এ বাতিন, যুক্তরাষ্ট্র মুক্তিযোদ্ধা দলের সভাপতি আলহাজ বাবরউদ্দিন, যুক্তরাষ্ট্র ছাত্রদলের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম জনি। এতে কাউসার আহমেদ, সোহরাব হোসেন, ওয়েস আহমেদ, জাহাঙ্গির সোহরাওয়ার্দী, সাদী মিন্টু, শেখ হায়দার আলী প্রমুখ। অনুষ্ঠানে বক্তব্যে বাবুল বলেন, যুবলীগ আর ছাত্রলীগের কারণে বাংলাদেশে এবার কেক কাটা পরিহার করা হলেও প্রবাসে যথারীতি কেক কাটার আয়োজন করা হয়। আমরা সংকল্পবদ্ধ হচ্ছি আগামী নির্বাচনে বিএনপির সব প্রার্থীকে জয়ী করতে সর্বাত্মকভাবে সচেষ্ট থাকব। এ সময় খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্য কামনা করা হয়।

অপরদিকে, নিউইয়র্ক স্টেট ও সিটি বিএনপির অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্টেট বিএনপির সভাপতি মাওলানা অলিউল্লাহ মোহাম্মদ আতিকুর রহমান। সিটি বিএনপির সেক্রেটারি আশরাফ হোসেনের পরিচালনায় নেতাদের মধ্যে শরাফত হোসেন বাবু, জসীম ভূইয়া, সাঈদুর রহমান সাঈদ, হাবিবুর রহমান, সেলিম রেজা, রুহুল আমিন নাসির, জীবন শফিক, আলমগীর মৃধা, হাজী নূরুল ইসলাম, শহিদুল ইসলাম শিকদার, আশিক তালুকদার, কাইয়ুম হোসেন, আনিসুর রহমান, হুমায়ূন কবীর প্রমুখ উপস্থিত ছিলেন। এ সময় বেগম জিয়ার সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর