বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

বঙ্গবন্ধুর খুনিদের সম্পত্তি বাজেয়াপ্তে আইনগত বাধা নেই : আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, বঙ্গবন্ধুর খুনিদের সম্পত্তি বাজেয়াপ্ত করতে আইনগত কোনো বাধা নেই। আমরা তাদের সম্পত্তি বাজেয়াপ্ত করার প্রক্রিয়া শুরু করেছি।

তিনি গত মঙ্গলবার কসবা প্রেস ক্লাব চত্বরে আয়োজিত জাতীয় শোক দিবসের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। মন্ত্রী বলেন, ’৭৫-এ বঙ্গবন্ধুকে হত্যার নেপথ্যে ছিলেন প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান। তাই তিনি রাষ্ট্রপতি হয়েই স্বাধীনতাবিরোধী ও পাকিস্তানের পক্ষে জাতিসংঘে ওকালতি করেছেন- এমন ব্যক্তি শাহ আজিজুর রহমানকে প্রধানমন্ত্রী করেছিলেন। আইনমন্ত্রী আরও বলেন, বিএনপি একটি ষড়যন্ত্রকারী দল।

খালেদা জিয়াকে উদ্দেশ করে তিনি বলেন, মা বিলেতে গেছেন ছেলের সঙ্গে শলাপরামর্শ করতে। সেখানে বসে তিনি সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র আঁটছেন।

কসবা উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এমজি হাক্কানীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আনিসুল হক ভূইয়া, ডাচ বাংলা ব্যাংকের চেয়ারম্যান শাহাবুদ্দিন আহমেদ, আইনমন্ত্রীর এপিএস ও কসবা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট রাশেদুল কাউসার ভূইয়া জীবন, কাজী আজহারুল ইসলাম, হাজী রুহুল আমিন ভূইয়া বকুল, পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, কসবা প্রেস ক্লাব সভাপতি সোলেমান খান প্রমুখ।

সর্বশেষ খবর