বুধবার, ৩০ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে সর্বস্বান্ত ৬ জন

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে পৃথক ঘটনায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্বান্ত হয়ে পুলিশ সদস্যসহ ৬ জন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি হয়েছেন। এদিকে, মোহাম্মদপুরে পশুর হাট থেকে অজ্ঞান পার্টির ৬ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-২ এর সদস্যরা। গতকাল পৃথক স্থানে এসব ঘটনা ঘটে।

ঢামেক হাসপাতাল সূত্রে জানা গেছে, সূত্রাপুরে সিএনজি অটোরিকশা খুইয়েছেন চালক বরকত উল্লাহ। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। পল্টনে ইসলামী ব্যাংকের সামনে থেকে অজ্ঞাত এক যুবককে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। মিরপুর-১০ নম্বর থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে ট্রাফিক পূর্ব বিভাগের কনস্টেবল তাজিমুলকে। তেজগাঁও থানা পুলিশ অভি হোসেন নামে এক যুবককে সাতরাস্তা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে। সবুজবাগে অচেতন অবস্থায় উদ্ধার করা হয় জহিরুল ইসলাম নামে এক ব্যক্তিকে। এদিকে, খিলগাঁও ফ্লাইওভারের নিচ থেকে ৩৫ বছর বয়সী এক ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করে পুলিশ।

র‌্যাব-২ সূত্র জানায়, গতকাল দুপুরে মোহাম্মদপুরের বছিলায় কোরবানির পশুর হাট থেকে অজ্ঞান পার্টির ৬ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন-সজিব আহম্মেদ, জাকির হোসেন, রুবেল মিয়া, কামাল হোসেন, রাসেল মৃধা ও তোফাজ্জল হোসেন ওরফে তপন। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ চেতনানাশক ওষুধ, মলম, মরিচের গুঁড়া ও চারটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর