শিরোনাম
বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা

রাজধানীতে গণপিটুনিতে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

ছিনতাইয়ের অভিযোগে গণপিটুনির শিকার হয়ে নাদিম (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল রাজধানীর টিকাটুলির কে এম দাস লেনে এই ঘটনা ঘটে। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায় পুলিশ। তবে তাত্ক্ষণিকভাবে ওই যুবকের বিস্তারিত পরিচয় জানা যায়নি। পুলিশ ও স্থানীয়রা অভিযোগ করে জানান, গতকাল সকালে কে এম দাস লেনে মোটরসাইকেলে করে এসে নাদিম ও তার আরেক সহযোগী এক রিকশাযাত্রীর পথরোধ করে। এ সময় ওই রিকশাযাত্রী দৌড়ে পালিয়ে যায়। পরে তারা রিকশাচালকের সঙ্গে থাকা টাকা-পয়সা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। ধস্তাধস্তির একপর্যায়ে রিকশাচালক স্বপন টাকা দিতে না চাইলে তার পিঠে ছুরি দিয়ে কোপ দেয়। ছুরিকাঘাতে আহত স্বপনের চিৎকারে এলাকাবাসী ঘটনাস্থলে গিয়ে নাদিমকে ধরে পিটুনি দেওয়া শুরু করে। পরিস্থিতি বেগতিক দেখে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায় তার সহযোগী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নাদিমকে আহতাবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আর রিকশাচালক স্বপনকে ভর্তি করা হয় পুরান ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে।  এদিকে ধানমন্ডির ৪ নম্বর রোড সংলগ্ন লেক থেকে রাতুল (১৩) নামের এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে।

লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়। রাতুল মাদারীপুর সদর থানা শান্তানগর গ্রামের শামীম মিয়ার ছেলে। সে রায়েরবাজার সাদেক খান রোড এলাকায় থাকত।

ধানমন্ডি থানার এসআই মফিজুল ইসলাম সাংবাদিকদের জানান, ধানমন্ডি লেকে তিন দিন আগে বন্ধুদের সঙ্গে গোসল করতে গিয়ে তলিয়ে যায় রাতুল। সকালে লেকের পানিতে তার লাশ ভেসে ওঠে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর