শিরোনাম
বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা

নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে বাস, প্রাণ গেল তিনজনের

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের নগরকান্দা উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের ডাংগী নামক স্থানে গতকাল সকালে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস দোকানে ঢুকে তিনজন নিহত ও আটজন আহত হয়েছেন। আহতদের ফরিদপুর মেডিকেল ও ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। স্থানীয়রা জানান, বরিশাল থেকে আসা সোনারতরী পরিবহনের একটি বাসের চালক দুর্ঘটনাস্থলে নিয়ন্ত্রণ হারায়। বাসটি কয়েকজন পথচারীকে চাপা দিয়ে একটি মুদি দোকানে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলেই পথচারী মেহেরুন নেছা (৫০), সেকেন সেখ (৭০) ও ওয়াজেদ চোকদার (৭৫) নিহত হন। নিহত সবাই ডাংগী ইউনিয়নের বাসিন্দা।

আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান স্থানীয়রা। দুর্ঘটনার পরই জনতা বাসটি ভাঙচুর ও ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে রাখে। দুই ঘণ্টা পর পুলিশের হস্তক্ষেপে অবরোধ তুলে নেয়।

নেত্রকোনায় পথচারীর মৃত্যু : নেত্রকোনা প্রতিনিধি জানান, কেন্দুয়ায় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে গতকাল দুপুরে সুধাংশু পাল (৪৫) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। কেন্দুয়া পৌরসভার সামনে রাস্তা পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। সুধাংশু উপজেলার লস্করপুর গ্রামের গিরিন্দ্র পালের ছেলে ও স্থানীয় বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী ছিলেন।

সর্বশেষ খবর