বুধবার, ৪ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

নিরাপত্তার নামে প্রধান বিচারপতিকে আড়াল করা হয়েছে : দুদু

নিজস্ব প্রতিবেদক

নিরাপত্তার নামে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহাকে আড়াল করা হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। তিনি বলেন, ‘প্রধান বিচারপতি নিয়ে যে বিতর্কের শুরু হয়েছে তা প্রধানমন্ত্রী ও তার সরকার পরিষ্কার করবেন এটা আমরা প্রত্যাশা করি।’ গতকাল জাতীয় প্রেস ক্লাবের সামনে চাল-ডাল-আটা-ময়দাসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এবং বিদ্যুতের মূল্য বৃদ্ধির সিদ্ধান্তের প্রতিবাদে ন্যাশনাল আওয়ামী পার্টি (বাংলাদেশ ন্যাপ) আয়োজিত এক নাগরিক মানববন্ধনে এসব কথা বলেন তিনি। দুদু আরও বলেন, আইনমন্ত্রী বলছেন তিনি শুনেছেন স্বাস্থ্যগত কারণে প্রধান বিচারপতি ছুটি নিয়েছেন। আসলে নিরাপত্তার নামে তাকে আড়াল করা হয়েছে।

সাংবাদিক, সুশীল সমাজ ও আইনজীবী নেতৃবৃন্দকে তার সঙ্গে দেখা করতে দেওয়া হচ্ছে না।

দুদু আরও বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন সর্বশেষ চালের মূল্য ছিল ১৬ টাকা কেজি। তখন শেখ হাসিনা ১০ টাকা সের চাল খাওয়ানোর ওয়াদা করেছিলেন। অথচ এখন মানুষকে ৫০-৬০ টাকা দরে মোটা চাল খেতে হচ্ছে। এক নিদারুণ কষ্টকর ও ভীতিকর জীবন উপহার দিয়েছে আওয়ামী লীগ।

আয়োজক সংগঠনের মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়ার সভাপতিত্বে ন্যাপ ঢাকা মহানগরীর সদস্যসচিব মো. শহীদুন্নবী ডাবলুর সঞ্চালনায় এতে অন্যরা বক্তব্য দেন।

সর্বশেষ খবর