বুধবার, ৪ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

মাদক ও সন্ত্রাসে আরএমপির জিরো টলারেন্স

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী পুলিশ কমিশনার মাহাবুবর রহমান বলেছেন, মাদক ও সন্ত্রাস দমনে পুলিশের পক্ষ থেকে আছে জিরো টলারেন্স। কোনো অবস্থাতেই মাদক ও সন্ত্রাস বরদাস্ত করা হবে না। গতকাল সন্ধ্যায় মতিহার থানা পুলিশের উদ্যোগে মেস ও ছাত্রাবাস মালিকদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপ-কমিশনার এ কে এম নাহিদুল ইসলামের সভাপতিত্বে বিনোদপুর ইসলামীয়া কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপ-কমিশনার সদর তানভির হায়দার চৌধুরী, আবু আহম্মেদ আল মামুন, সহকারী উপ-কমিশনার মোহাম্মদ হাতেম আলী, ইফতে খায়ের আলম, শামসুল আজম, মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী হাসান রন্টু প্রমুখ।

এ সময় মেস ও ছাত্রাবাস মালিকরা মাদক, সন্ত্রাস ও জঙ্গি দমনে পুলিশের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

পুলিশ কমিশনার বলেন, যারা মাদক ব্যবসা ও সন্ত্রাস করে তারা দেশ ও সমাজের শত্রু। এদের বিরুদ্ধে সোচ্চার হয়ে মাদক ও সন্ত্রাস দমনে পুলিশকে সহযোগিতা করতে হবে। পুলিশকে তথ্য দিলে অবশ্যই পুলিশ এসব মাদক পাচারকারী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করবে।

ইসলামের নাম ভাঙিয়ে যারা নিরীহ মানুষকে হত্যা, খুন, গুম করে এরা আসলে ইসলামের শত্রু। এদের চিহ্নিত করে থানা পুলিশকে অবহিত করুন। এদের বিরুদ্ধে আইনের সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করা হবে।

সর্বশেষ খবর