রবিবার, ৮ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

শেখ হাসিনা মানবতার বাতিঘর : বাবলা

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন বিশ্ব মানবতার বাতিঘর বলে উল্লেখ করেছেন জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা।

তিনি গতকাল রাজধানীর শ্যামপুরে শ্যামপুর ও কদমতলী থানা জাতীয় পার্টি আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে আরও বলেন, শেখ হাসিনা বিশ্বের নির্যাতিত নিপীড়িত গণমানুষের নন্দিত নেতা। তিনি মিয়ানমারের সেনাবাহিনীর হাতে নির্যাতিত রোহিঙ্গাদের বাংলাদেশে আশ্রয় দিয়ে বিশ্বের দরবারে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন। একই সঙ্গে অসহায় রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে আমাদের নেতা পল্লীবন্ধু এরশাদ ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ প্রমাণ করেছেন তারা সত্যিকারের মানবতাবাদী  গণমানুষের নেতা।

বাবলা বলেন, বিরোধিতার কারণে বিরোধিতা করার রাজনীতিতে জাতীয় পার্টি বিশ্বাসী নয়। আমরা গত সাড়ে তিন বছরেরও বেশি সময় ধরে সংসদে কার্যকর বিরোধী দল হিসেবে দায়িত্ব পালন করছি। আবার সরকারের অংশীদার হিসেবে সরকারে উন্নয়ন কাজে সার্বিক সহযোগিতা করছি। সরকার প্রধান শেখ হাসিনা দেশের  উন্নয়নে কাজ করছেন। জাতীয় পার্টিও সরকারের সহায়ক শক্তি হিসেবে কাজ করে যাচ্ছে। শ্যামপুর থানা জাতীয় পার্টির সভাপতি কাওসার আহমেদের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন জাপার কেন্দ্রীয় নেতা সুজন দে, শামসুজ্জামান কাজল ও ইব্রাহিম মোল্লা।

সর্বশেষ খবর