বুধবার, ১১ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

বিশ্ব মিডিয়ায় প্রধানমন্ত্রীর সুনাম : পরিকল্পনামন্ত্রী

কুমিল্লা প্রতিনিধি

পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, জনগণের যে কোনো সমস্যায় সরকার সচেতন, আমাদের শুধু সরকারকে সঙ্গে নিয়ে সামনে এগিয়ে যেতে হবে। প্রধানমন্ত্রী জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনা নিজেই জনগণের যে কোনো বিষয় নিয়ে সোচ্চার। শুধু দেশেই নয় সারা বিশ্বে আজ প্রধানমন্ত্রীর নেতৃত্বের আলো জ্বলজ্বল করছে, সারা বিশ্ব আমাদের নেত্রীর গুণকীর্তন করছে। বিশ্বের বিভিন্ন মিডিয়াতে আমাদের প্রধানমন্ত্রীর সুনাম ছড়িয়ে পড়েছে। গতকাল কুমিল্লা সদর দক্ষিণ ও লালমাই উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী এ কথা বলেন।

বিকালে লালমাই কলেজ মাঠে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন লালমাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি, যুবলীগ সভাপতি ও ছাত্রলীগ সভাপতিসহ নেতা-কর্মীরা।

পরিকল্পনামন্ত্রী বলেন, সাম্প্রতিক রোহিঙ্গা সমস্যায় প্রধানমন্ত্রীর মানবিক বিবেচনার প্রশংসা করে আন্তর্জাতিক বিশ্ব তাকে মাদার অব হিউমিনিটি আখ্যা দিয়েছে। আমরা এ সুযোগ্য নেত্রীর ওপর নির্ভর করে ভবিষ্যতে উন্নত দেশে পরিণত হব। উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখতে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। উন্নয়নের এ ধারাকে আরও বেগবান করতে আওয়ামী লীগকে আরেকবার নির্বাচিত করে শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী করতে হবে। অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারোয়ার, নাঙ্গলকোট উপজেলা চেয়ারম্যান সামছুদ্দীন কালু, সদর দক্ষিণ উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল হাই বাবলু প্রমুখ।

 

সর্বশেষ খবর