রবিবার, ১৫ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

বিশ্বরেকর্ডের পথে লাইফবয়

বিশ্বরেকর্ডের পথে লাইফবয়

ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজ মাঠে গতকাল ১১ হাজারেরও বেশি স্কুল ছাত্রছাত্রী ‘ওয়ার্ল্ডস লার্জেস্ট হিউম্যান ইমেজ অফ এ হ্যান্ড’ তৈরি করার লক্ষ্যে সমবেত হয়। বিজ্ঞপ্তি

এবছর বিশ্ব হাত ধোয়া দিবস ২০১৭ উপলক্ষে ‘লার্জেস্ট হিউম্যান ইমেজ অফ এ হ্যান্ড’ তৈরি করার মাধ্যমে গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডসে নাম লেখাতে যাচ্ছে বিশ্বের ১ নম্বর হেলথ সোপ ব্র্যান্ড লাইফবয়।

হাত ধোয়ার মতো একটি জীবনরক্ষাকারী অভ্যাস শেখাতে এবং এ বিষয়ে সচেতনতা সৃষ্টি করতে লাইফবয়ের সঙ্গে এ উদ্যোগে অংশ নিয়েছে ১১ হাজারেরও বেশি স্কুল ছাত্রছাত্রী। গতকাল ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজ মাঠে ১১ হাজারেরও বেশি স্কুল ছাত্রছাত্রী লাইফবয় ব্র্যান্ডের টি-শার্ট এবং ক্যাপ পরে লাইফবয় টিমের সহযোগিতায় অত্যন্ত সুশৃঙ্খলভাবে ‘ওয়ার্ল্ডস লার্জেস্ট হিউম্যান ইমেজ অফ এ হ্যান্ড’ তৈরি করার লক্ষ্যে সমবেত হয়। এ আয়োজনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় সংগীতশিল্পী খৈয়াম সানু সন্ধি। তিনি ইভেন্টে অংশ নিতে আসা সবার জন্য স্টেজে গান পরিবেশন করেন। অনুষ্ঠানে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের পক্ষ থেকে ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ‘ওয়ার্ল্ডস লার্জেস্ট হিউম্যান ইমেজ অফ এ হ্যান্ড’ তৈরি করার এই উদ্যোগটি সরাসরি পর্যবেক্ষণ করতে গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডসের সংশ্লিষ্ট প্রতিনিধিরা সেখানে উপস্থিত ছিলেন। উল্লেখ্য, সারা বিশ্বে প্রতি বছর ১৫ অক্টোবর পালিত হয় বিশ্ব হাত ধোয়া দিবস। সঠিকভাবে হাত ধোয়ার মতো জীবনরক্ষাকারী অভ্যাস গড়ে তোলার উদ্দেশ্য নিয়ে এ দিবসে পালিত হবে নানা কার্যক্রম। বিজ্ঞপ্তি।

সর্বশেষ খবর