রবিবার, ১৫ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা
৬৩তম প্রতিষ্ঠাবার্ষিকী

শিশুদের কোলাহলে মুখর ছিল জাতীয় প্রেস ক্লাব

নিজস্ব প্রতিবেদক

৬৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকালও জাতীয় প্রেস ক্লাব চত্বর উৎসব মুখর ছিল শিশু কিশোরদের কলকাকলিতে। দিনব্যাপী চলেছে ক্লাব সদস্যদের সন্তানদের দৌড়, অঙ্ক দৌড়, বিস্কুট দৌড় এবং ভারসাম্য দৌড় প্রতিযোগিতাসহ শুটিং প্রতিযোগিতা। ছিল যেমন খুশি তেমন সাজো, মহিলাদের পিলো পাসিং ও লাল সবুজে ভাগাভাগি করে দড়ি টানাটানি প্রতিযোগিতা।  সূর্য পশ্চিমাকাশে হলে পড়তেই শুরু হয় শিশু আনন্দ মেলার আনন্দঘন সাংস্কৃতিক অনুষ্ঠান। আরও ছিল এহসানুল আলমের জাদু প্রদর্শনী, ক্ষুদে গানরাজ চ্যাম্পিয়ন পুষ্পিতাসহ রাইসা ও প্রান্তের গান, শিশু শিল্পীদের নাচ ও ক্লাব সদস্য সন্তানদের দলীয় নাচ ও গান। সবশেষে ছিল প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠান। এ ছাড়া অংশগ্রহণকারী সব শিশুর জন্য ছিল কমন গিফট।

ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি সাইফুল আলম, সহসভাপতি আজিজুল ইসলাম ভুইয়া, সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, যুগ্ম সম্পাদক শাহেদ চৌধুরী, কোষাধ্যক্ষ কার্তিক চ্যাটার্জী, ব্যবস্থাপনা কমিটির সদস্য কুদ্দুস আফ্রাদ, শামসুদ্দীন আহমেদ চারু, মইনুল আলম, কল্যাণ সাহা, শাহনাজ বেগম ও হাসান আরেফিন।

এর আগে শিশু আনন্দমেলা ও ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সবার উদ্দেশে ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন বলেন, আপনাদের সবার অংশগ্রহণে শিশু আনন্দ মেলা ও সপ্তাহব্যাপী অনুষ্ঠানমালা আনন্দময় হয়ে উঠেছে। শিশুরা আনন্দ করেছে, ক্লাবের নারী সদস্য ও ভাবিরা পিলুপাসিং ও রশিটানাটানিতে স্বতঃস্ফূতভাবে অংশ নিয়ে শিশু আনন্দ মেলা ও ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠানমালাকে স্বার্থক করে তুলেছেন। আপনাদের সবাইকে ধন্যবাদ।

এদিকে আজ রবিবার থেকে চলবে ক্লাব সদস্যদের জন্য আয়োজিত টেবিল টেনিসসহ নানা প্রতিযোগিতা। ২০ তারিখ সকালে ক্লাব সদস্যদের ম্যারাথন দৌড় প্রতিযোগিতা ও সন্ধ্যায়  প্রতিষ্ঠাবার্ষিকীর কেককাটা ও ডিনার দিয়ে শেষ হবে জাতীয় প্রেস ক্লাবের ৬৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর সপ্তাহব্যাপী অনুষ্ঠানমালা।

সর্বশেষ খবর