রবিবার, ১৫ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

বসুন্ধরা এলপিজি অর্ডার পয়েন্ট ও টার্মিনাল পরিদর্শনে টেলের

নিজস্ব প্রতিবেদক

দেশের শীর্ষ শিল্প উদ্যোক্তা পরিবার বসুন্ধরা গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের বসুন্ধরা আবাসিক এলাকার অর্ডার পয়েন্ট ও কেরানীগঞ্জের নতুন টার্মিনাল পরিদর্শন করলেন ওয়ার্ল্ড এলপিজি অ্যাসোসিয়েশনের পরিচালক ডেবিট টেলের। তিনি বিশ্বের এলপিজি ইন্ডাস্ট্রির অন্যতম ব্যক্তি। গত ১২ অক্টোবর ডেবিট বসুন্ধরা এলপিজি বিভিন্ন স্থাপনা পরিদর্শনকালে ব্যাপক প্রশংসা করেন। এ সময়ে তার সঙ্গে ছিলেন— গ্রিনোলোজি ইনোভেশন ইনকের কারিগরি পরিচালক ভিক মারিনাস। তিনি বিশ্বে এলপিজি প্রস্তুত ও অপারেশন অভিজ্ঞ। বসুন্ধরা এলপিজি সম্পর্কে ওয়ার্ল্ড এলপিজি অ্যাসোসিয়েশনের পরিচালক ডেবিট টেলেরকে অবহিত করে বসুন্ধরা এলপিজির জেনারেল ম্যানেজার (বিজনেস অপারেশন ও প্ল্যানিং) প্রকৌশলী জাকারিয়া জালাল বলেন, বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহানের নেতৃত্বে সফলতার সঙ্গে এগিয়ে যাচ্ছে বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড।

বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের অর্ডার পয়েন্টে গ্রাহকদের জন্য দেওয়া বিভিন্ন সুবিধা ও শক্তিশালী সরবরাহ এবং বিতরণ ব্যবস্থা সম্পর্কে অবহিত করা হয় ওয়ার্ল্ড এলপিজি অ্যাসোসিয়েশনের পরিচালক ডেবিট টেলেরকে। বাসায় সিলিন্ডার সরবরাহেরও প্রশংসা করেন তিনি।

বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের কেরানীগঞ্জের নতুন টার্মিনাল সম্পর্কেও অবহিত করা হয় টেলেরকে। তাকে জানানো হয়— নতুন এই টার্মিনালে প্রতিদিন ৫০ হাজার সিলিন্ডার ধারণ ক্ষমতাসম্পন্ন, যা আগামী নভেম্বর মাসে চালু হতে পারে। এটি বাংলাদেশের এলপিজি খাতে প্রথমবারের মতো উন্নত মানের এলপিজি স্টেশন। দক্ষিণ এশিয়াতে এর অবস্থান দ্বিতীয়।

বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের কেরানীগঞ্জের নতুন টার্মিনাল পরিদর্শনকালে আরও উপস্থিত ছিলেন— হেড অব এএইচআর অ্যান্ড লজিস্টিক সৈয়দ তানভির, হেড অব ডিভিশন জানে আলম শিমুল।

সর্বশেষ খবর