মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

সিরাজগঞ্জে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে গৃহকর্মী ধর্ষণের অভিযোগ

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের রায়গঞ্জের সোনাখাড়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল রিপনের বিরুদ্ধে আমিনা খাতুন নামে এক গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গৃহকর্মী আমিনা খাতুন বাদী হয়ে চেয়ারম্যানসহ ৩ জনকে আসামি করে রবিবার সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে মামলা দায়ের করেন। মামলা সূত্রে জানা যায়, রায়গঞ্জ উপজেলার সোনাখাড়া ইউনিয়নের বাসাইল গ্রামের আমিনা খাতুন স্বামী মারা যাওয়ার পর জাতীয় সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্নার বাড়িতে গৃহকর্মীর কাজ করতেন। কিছুদিন আগে এমপি হজ পালনের জন্য মক্কায় যান। এ সময় গৃহকর্মী আমিনা খাতুনের সঙ্গে বাসাইল গ্রামের সোলেমান হোসেনের ছেলে ফরিদুল ইসলামের পরকীয়া প্রেম হয়।

একপর্যায়ে উভয়েই বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার সিদ্ধান্ত নেন। এছাড়াও বিয়ের প্রলোভনে আমিনার কাছ থেকে ফরিদুল ৪০ হাজার টাকা ধার নেয়। সেই টাকা পরিশোধের প্রতিশ্রুতি দিয়ে আমিনাকে ২৯ সেপ্টেম্বর সন্ধ্যায় ফরিদুল তার নিজ বাড়িতে নিয়ে যায়। সেখানেই আমিনাকে সোনাখাড়া ইউপি চেয়ারম্যান রিপন ও মকবুল হোসেন জোরপুর্বক ধর্ষণ করেন। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করেন। পরবর্তীতে স্থানীয়রা বিচারের আশ্বাস দিলেও নানা টালবাহানা শুরু করেন। অবশেষে বিচার না পেয়ে গৃহকর্মী আমিনা খাতুন বাদী হয়ে চেয়ারম্যানসহ ৩ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে মামলা করেন।

এ বিষয়ে সোনাখাড়া ইউপি চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল রিপন জানান, আমি ওই মহিলাকে চিনি না। একদিন শুধু বিচারের জন্য আমার কাছে এসেছিল। কারও প্ররোচনায় আমাকে ফাঁসানোর জন্য এ চক্রান্ত করা হচ্ছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর