শিরোনাম
সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

রাস্তা দ্রুত মেরামত করা হবে : খোকন

নিজস্ব প্রতিবেদক

বৃষ্টি শেষ হলে ক্ষতিগ্রস্ত রাস্তার মেরামত কাজ অতি দ্রুততার সঙ্গে শেষ করা হবে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। তিনি বলেন, ঢাকা দক্ষিণের ৯০ শতাংশ রাস্তা ঠিক আছে। কিন্তু অতিবর্ষণে ক্ষতিগ্রস্ত ১০ শতাংশ রাস্তার দরপত্র আহ্বান শেষ হয়েছে। গতকাল সকালে পুরান ঢাকার তাঁতীবাজার এলাকায় ‘জনতার মুখোমুখি জনপ্রতিনিধি’ শীর্ষক এক অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মেয়র এ কথা বলেন।

 স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ আবু সাঈদের সভাপতিত্বে অনুষ্ঠানে ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ বিলাল, তিতাস গ্যাসের ব্যবস্থাপক মো. শহীদুর রহমান, ওয়াসার উপ-বিভাগীয় প্রকৌশলী গোলাম মাহবুবসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাঈদ খোকন বলেন, ঢাকা দক্ষিণের ৩১টি পার্ক ও খেলার মাঠ অত্যাধুনিকভাবে নির্মাণের লক্ষ্যে গৃহীত ‘জলসবুজে ঢাকা’ প্রকল্প পুরোপুরি বাস্তবায়িত হবে ২০১৮ সালের শেষ নাগাদ। এটির বাস্তবায়ন শেষ হলে ঢাকা এক অনন্য সাধারণ রূপ পাবে। পরে মেয়র সাড়ে চার কোটি টাকা ব্যয়ে নির্মিতব্য মালিটোলা পার্ক এবং তিন কোটি টাকা ব্যয়ে নির্মিতব্য সিরাজউদ্দৌলা পার্কের উন্নয়ন কাজ উদ্বোধন করেন। অনুষ্ঠানে এলাকাবাসী মালিটোলা এলাকায় গ্যাস না থাকা, পানির সমস্যা বিশেষত পানি না থাকা, থাকলেও পানিতে দুর্গন্ধ আসা এবং বেশির ভাগ স্থানে স্যুয়ারেজ লাইনের সঙ্গে পানির লাইন মিশে যাওয়ার অভিযোগ করলে মেয়র উপস্থিত ওয়াসা কর্মকর্তাকে অতি দ্রুত এ সমস্যা নিরসনের নির্দেশ দেন।

সর্বশেষ খবর