মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

যশোরে বাড়ি ঘেরাও, অস্ত্র গোলাবারুদ উদ্ধার, আটক ১

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর সদর উপজেলার পাগলাদহ গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে সেখান থেকে অস্ত্র, গুলি ও বিস্ফোরক উদ্ধারের দাবি করেছে পুলিশ। গতকাল সন্ধ্যা থেকেই ওই বাড়িটি ঘিরে রাখে পুলিশ। রাত সাড়ে ৯টার দিকে বাড়ির মালিক মোজাফফরকে নিয়ে পুলিশের একটি দল বাড়িটিতে প্রবেশ করে। রাত ১০টার দিকে পুলিশের ওই টিমটি মোজাফফরকে নিয়ে বাড়ির বাইরে বেরিয়ে আসার পর সাংবাদিকদের ব্রিফিং করেন যশোরের পুলিশ সুপার আনিসুর রহমান। অভিযান শেষ করার ঘোষণা দিয়ে পুলিশ সুপার বলেন, বাড়িটি থেকে একটি পিস্তল, চার রাউন্ড গুলি, তিনটি ম্যাগাজিন, ৫০টি গ্রেনেডের বডি, বিপুল পরিমাণ জেল ও তিনটি চাকু উদ্ধার করা হয়েছে।

পুলিশ সুপার আরও বলেন, মোজাফফর নব্য জেএমবির আঞ্চলিক সংগঠক। তার বাড়িতে নিয়মিত জঙ্গিদের বৈঠক হতো। গোপন সূত্রে খবর পেয়ে মোজাফফরকে আগেই শহর থেকে আটক করা হয়। পরে তাকে নিয়ে তার বাড়িতে ঢুকে অস্ত্র, গোলাবারুদ উদ্ধার করা হয়।

এদিকে আটক মোজাফফর যশোর শহরের পুরনো কসবা এলাকায় সরকারি মাইকেল মধুসূদন কলেজের পুরনো ছাত্রাবাস মসজিদে ইমামতি করেন বলে জানা গেছে। প্রতিবেশী বাবুর স্ত্রী রাজিয়া, জানান, মোজাফফরের স্ত্রী মিনা বেগম বাড়িতে দর্জির কাজ করেন। তাদের তিনটি মেয়ে। বড় মেয়েটির বিয়ে হয়েছে। মেজো মেয়েটি অষ্টম শ্রেণির ছাত্রী।

সর্বশেষ খবর