সোমবার, ৪ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

বগুড়ায় সাবেক সেনা সদস্য হত্যায় গ্রেফতার ৪, গুলিবিদ্ধ ২

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট হত্যার সঙ্গে জড়িত চারজনকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে দুজন ক্রসফায়ারে গুলিবিদ্ধ হয়েছেন। গুলিবিদ্ধ রাকিব ও বগা পুলিশ প্রহরায় শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিত্সা নিচ্ছেন।

বগুড়া পুলিশের মিডিয়া উইংয়ের প্রধান সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৯ নভেম্বর রাতে শাকপালা মোড় এলাকায় ছিনতাইকারীদের হাতে নিহত অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট শফিকুল হত্যায় জড়িতদের মধ্যে লালমিয়া ওরফে বিষু ওরফে সম্রাটকে আটক করে শাজাহানপুর থানা পুলিশ। ৩০ তারিখে তাকে গ্রেফতারের পর পুলিশের কাছে শফিকুল হত্যায় সে ও তার সহযোগীদের জড়িত থাকার কথা স্বীকার করে এবং আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়।

বিষুর জবানবন্দির সূত্র ধরে পুলিশ শাকপালার জিয়াউল হকের ছেলে রাকিব এবং একই এলাকার আবদুল হালিম বগা ও রবিউলকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা পুলিশের কাছে সেনা সার্জেন্ট খুনের ঘটনার বর্ণনা দেয়। ১ ডিসেম্বর রাতে শাজাহানপুর পুলিশ আলামত উদ্ধারের জন্য রাকিব ও বগাকে নিয়ে ঘটনাস্থলে গেলে রাত ২টায় তাদের সহযোগীরা পুলিশের ওপর গুলি চালায়। এ সময় বগা ও রাকিব পুলিশ হেফাজত থেকে পালানোর চেষ্টা করে।

 তখন পুলিশ ও সন্ত্রাসীদের মধ্যে গুলি বিনিময়ের সময় বগা ও রাকিব পায়ে গুলিবিদ্ধ হয়, সন্ত্রাসীরা পালিয়ে যায়। অন্য পুলিশ গুলিবিদ্ধ দুজনকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করে। তারা পুলিশ হেফাজতে চিকিত্সা নিচ্ছে। ঘটনাস্থল থেকে পুলিশ ১টি বিদেশি পিস্তল, ৩ রাউন্ড তাজা গুলি, ২টি গুলির খোসা ও ১টি চাকু উদ্ধার করে।

এ ঘটনায় পুলিশের এএসআই তাহের, কনস্টেবল রেজাউল ও রশিদ আহত হয়েছেন। তারা স্থানীয় পুলিশ হাসপাতালে চিকিত্সাধীন।

সর্বশেষ খবর