মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা
ভাটারায় ব্যবসায়ী হত্যা

দুই আসামি রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ভাটারায় ব্যবসায়ী হাফিজকে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- পারভেজ, জিন্নাত আলী ওরফে জিন্নাহ ও মনির হোসেন। এদের দুজনকে গতকাল রিমান্ডে নিয়েছে পুলিশ। এর আগে ১০ দিনের রিমান্ড চেয়ে ঢাকা মহানগর আদালতে তাদের পাঠানো হলে বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। গত ৫ নভেম্বর ছোলমাইদ পূর্বপাড়ার তৈয়াবুর রহমানের বাড়ির সামনের ম্যানহোল থেকে হাফিজের লাশ উদ্ধার করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা ভাটারা থানার এসআই হাসান মাসুদ জানান, হাফিজ হত্যা মামলার ৬ আসামির মধ্যে তিনজনকে রবিবার রাতে গ্রেফতার করা হয়। এদের মধ্যে জিন্নাত ও মনিরকে রিমান্ডে নেওয়া হয়।  হাফিজের বড় ভাই হামিদুজ্জামান হামিদ জানান, হাফিজ গুলশানে আর্ট গ্যালারির ব্যবসা করত। ৪ নভেম্বর বিকালে ছোলমাইদ পূর্বপাড়ার বাসা থেকে দোকানের উদ্দেশে বের হয়ে বাসায় আর ফেরেনি। পরদিন দুপুর ১২টার দিকে ম্যানহোল থেকে হাফিজের লাশ উদ্ধার করা হয়।

 গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা করে আসছিল।

 মাদক ব্যবসায় বাধা দেওয়ায় হাফিজকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়। এ মামলার আরেক আসামি রবিন মাদকের অপর মামলায় জেল-হাজতে আছে। তার ছোট ভাই হত্যার ঘটনায় পাতা বাবু ও শাহীন জড়িত ছিল বলেও জানান তিনি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর