রবিবার, ৭ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

সরকারের বিদায়ের দিন গণনা শুরু হয়ে গেছে : রিজভী

নিজস্ব প্রতিবেদক

বিএনপির সিনিয়র যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, এই সরকারের বিদায়ের দিন গণনা শুরু হয়ে গেছে। ২০১৮ সাল হবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বাংলাদেশের মানুষের অধিকার ফিরে পাওয়ার বছর। কলঙ্ক মোচনের সাল। বেগম জিয়ার নেতৃত্বে বিজয়ের পতাকা উড়বে এ বছর। গতকাল সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে রিজভী আহমেদ একথা বলেন। বিএনপির সিনিয়র যুগ্মমহাসচিব বলেন, অনেকেরই জ্বর সেরে যায়, কিন্তু আওয়ামী নেতাদের জ্বর সারে না। ক্ষমতার জ্বরের তীব্র মাত্রায় এরা প্রলাপ বকতে থাকে। আওয়ামী লীগ ক্ষমতা দীর্ঘস্থায়ী করতে পুলিশ ও দলীয় সন্ত্রাসীদের  লেলিয়ে দিয়ে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচি পণ্ডের অপচেষ্টা চালিয়েছে। দেশে-বিদেশে এই সরকারের কোনো গ্রহণযোগ্যতা নেই।

আবারও অবৈধ পথে ক্ষমতায় যেতে ক্ষমতাসীনরা শেষ সময়ে নানা মতলববাজি কথাবার্তা বলছেন। তিনি বলেন, আওয়ামী লীগ নেতারা মিথ্যাচারের ডাইনোসরে পরিণত হয়েছেন। তাই তারাই প্রাণিজগত থেকে শিগগিরই বিলুপ্ত হয়ে যাবেন।

সংবাদ সম্মেলনে তিনি শুক্রবার ‘গণতন্ত্র হত্যা দিবস’ পালনকালে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও ছাত্রলীগ-যুবলীগের কর্মীরা সন্ত্রাসী হামলা চালিয়েছে বলে অভিযোগ করেন। এ সময় শতাধিক আহত এবং পুলিশ অর্ধশতাধিক নেতা-কর্মীকে গ্রেফতার করেছে বলে দাবি করেন তিনি।

সর্বশেষ খবর