শনিবার, ৩ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা

মুন্সীগঞ্জে ক্রসফায়ারে ২২ মামলার আসামি নিহত, এসআই গুলিবিদ্ধসহ ৩ পুলিশ আহত

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জের সদর উপজেলায় ২২ মামলার আসামি সন্ত্রাসী তারেক রহমান রিংকু (২৪) পুলিশের গুলিতে নিহত হয়েছে। আসামি ধরতে গিয়ে সন্ত্রাসীদের সঙ্গে পুলিশের গোলাগুলিতে সন্ত্রাসী রিংকু নিহত, পুলিশের একজন এসআই গুলিবিদ্ধ ও দুই এএসআই আহত হয়। গতকাল শুক্রবার দুপুর সাড়ে ১২টা থেকে সদরের বাংলাবাজার ইউনিয়ন ও শিলই ইউনিয়নের মধ্যবর্তী দেওয়ানকান্দি এলাকায় ঘণ্টাব্যাপী এ সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে নিহত রিংকুর ব্যবহূত একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে। রিংকু দেওয়ানকান্দি গ্রামের জসিম দেওয়ানের ছেলে।

সদর থানা পুলিশ ও মুন্সীগঞ্জ গোয়েন্দা শাখা পুলিশ এই অভিযান পরিচালনা করে। গুলিবিদ্ধ সদর থানায় কর্মরত এসআই সঞ্জয় কুমার বণিককে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত এএসআই সোহেল রানা ও এএসআই মো. নুর হোসেন বর্তমানে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মুন্সীগঞ্জ পুলিশ সুপার জায়েদুল আলম পিপিএম বাংলাদেশ প্রতিদিনকে জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে রিংকুর বিরুদ্ধে গুরুতর অভিযোগ পেয়ে শুক্রবার সকালে পুলিশ জেলা সদরের বাংলাবাজার ও শিলই ইউনিয়নে অভিযানে নামে। অভিযান পরিচালনাকালে দুপুর সাড়ে ১২টায় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসী রিংকু পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পুলিশের এসআই গুলিবিদ্ধসহ আহত হয় ৩ পুলিশ সদস্য। পরে পুলিশও আত্মরক্ষায় গুলি চালাতে বাধ্য হয় এবং রিংকু গুলিবিদ্ধ আহত হয়। পরে গুরুতর আহত অবস্থায় রিংকুকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এই ঘটনায় জড়িত আরও দুজন সন্ত্রাসীকে আটক করতে পুলিশের বিশেষ অভিযান চলছে। আহত এসআই সঞ্জয়কে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। অপর আহত এএসআইদ্বয়কে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সর্বশেষ খবর