শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা
ভোলায় বাণিজ্যমন্ত্রী

বিএনপি-জামায়াত সুযোগ পেলে আরও বেশি নির্যাতন করবে

ভোলা প্রতিনিধি

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি-জামায়াত আবার যদি সুযোগ পায় তাহলে ২০০১ সালে কী অত্যাচার নির্যাতন করেছে, তার চেয়ে অনেক অনেক বেশি নির্যাতন করবে। আমাদের গ্রেফতার করে তারা ক্ষান্ত হয়নি, আমার মতো লোককে হাতকড়া পরিয়েছিল। তিনি বিএনপির উদ্দেশে বলেন, সংবিধান অনুসারে নির্বাচনে অংশগ্রহণ করে নির্বাচনকে অংশগ্রহণমূলক করুন। তার বাইরে যত দাবি-দাওয়া উত্থাপন করুন না কেন কখনো তা পূরণ হবে না। ক্ষমতাসীন দলের অধীনে নির্বাচন কমিশনের তত্ত্বাবধানে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচন হবে অবাধ ও নিরপেক্ষ। তিনি আরও বলেন, ভোলা-বরিশাল তেঁতুলিয়া নদীর ওপর আগামী নির্বাচনের আগেই ব্রিজ নির্মাণের কাজ শুরু হবে। একদিন ভোলা-লক্ষ্মীপুরও ব্রিজ নির্মাণ হবে।

গতকাল দুপুরে ভোলা সদর উপজেলা পশ্চিম ইলিশা ইউনিয়নে আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ উপলক্ষে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় বাণিজ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা আজ  অর্থনৈতিকভাবে এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধু নেই, তার কন্যা জননেত্রী সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি বিশ্বের তৃতীয় ক্ষমতাধর নেত্রী। রোহিঙ্গাদের সফলভাবে আশ্রয় দিয়ে পুনর্বাসনের উদ্যোগ নেওয়ায় প্রধানমন্ত্রীকে মাদার অব হিউম্যানিটি উপাধি দেওয়া হয়েছে। এ সময় মন্ত্রী বাংলাদেশের উন্নয়ন ধরে রাখতে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনার আহ্বান জানান।

ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছগির আহাম্মদ মাস্টারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভোলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, ভোলা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মো. ইউনুস প্রমুখ।

এ ছাড়া বিকালে পূর্ব ইলিশা ইউনিয়নের নিজামউদ্দিন স্কুল মাঠে আওয়ামী লীগের পৃথক সদস্য সংগ্রহ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাণিজ্যমন্ত্রী।

সর্বশেষ খবর