রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা

আগামী নির্বাচন হবে অংশগ্রহণমূলক

-------------------------- বাণিজ্যমন্ত্রী

ভোলা প্রতিনিধি

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আগামী নির্বাচন হবে অংশগ্রহণমূলক। ২০১৮ সালের ডিসেম্বর মাসে নির্বাচন হবে। বিএনপির নেতাদের বক্তব্যের জবাবে তাদের উদ্দেশে তিনি বলেন, খালেদা জিয়ার জনপ্রিয়তা বাড়লে আপনারা তাকে জেলে রাখুন, তার জন্য বেল মুভ করবেন না। আপনারা কোর্টে যাবেন না। খালেদা জিয়াকে জেলে রেখেই নির্বাচন করেন। তা হলে তো নির্বাচনে আপনারা জিতে যাবেন। কিন্তু আমরা আইনে বিশ্বাস করি। আইন আইনের মতো চলবে।

গতকাল দুপুরে ভোলা সদর উপজেলা পরিষদ চত্বরে ন্যাশনাল সার্ভিস কর্মসূচির ৫ম পর্বের সুবিধাভোগীদের প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ভোলা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মৃধা মো. মুজাহিদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. সেলিম উদ্দিন, সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ। 

বাণিজ্যমন্ত্রী বলেন, বেকার সমস্যা সমাধানের জন্য প্রধানমন্ত্রী নিজে ন্যাশনাল সার্ভিস কর্মসূচি চালু করেছেন। প্রধানমন্ত্রী নিজে স্বপ্ন দেখেন। তিনি দেশের জন্য নিজের জীবনকে উৎসর্গ করেছেন। অথচ বিএনপি ২০০৪ সালের ১৫ আগস্ট গ্রেনেড হামলা করে প্রধানমন্ত্রীসহ আমাদের হত্যা করার চেষ্টা করেছে। 

পরে মন্ত্রী ন্যাশনাল সার্ভিস কর্মসূচির ৫ম পর্বের সুবিধাভোগীদের মধ্যে সনদ বিতরণ করেন। এ ছাড়াও ভোলার ১৭৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মাঝে ল্যাপটপ বিতরণ ও জাটকা সংরক্ষণ সপ্তাহের উদ্বোধন করেন।

সর্বশেষ খবর