মঙ্গলবার, ৬ মার্চ, ২০১৮ ০০:০০ টা

বিএনপি নেতারাই চান খালেদা জিয়া কারাগারে থাক : হানিফ

নিজস্ব প্রতিবেদক

‘খালেদাকে জেলে রাখায় তার ও তার দলের জনপ্রিয়তা বাড়ছে’ বিএনপি নেতাদের এমন বক্তব্যের উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, এগুলো বলার উদ্দেশ্য বিএনপি নেতারা চান বেগম জিয়া কারাগারেই থাক। কারাগারে থাকলে বিএনপির জনপ্রিয়তা বাড়বে; এমনটা মনে করেই আসলে তারা খালেদা জিয়াকে কারাগারে রাখতে চায়? গতকাল রাজধানীর ঢাকা ক্লাবে স্যামসন এইচ চৌধুরী মিলনায়তনে একটি সাপ্তাহিক পত্রিকার প্রকাশনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, চুরি করে কারও জনপ্রিয়তা বৃদ্ধি পায় এমন ঘটনা কেউ শুনেছেন।

তাও আবার এতিমের টাকা। আর এতে নাকি তার (খালেদা জিয়ার) জনপ্রিয়তা বাড়ছে?  অধ্যাপক ড.মুহম্মদ জাফর ইকবালের উপর হামলার ঘটনায় সাম্প্রদায়িক উগ্রবাদীদের সমালোচনা করে ক্ষমতাসীন দলের এই নেতা বলেন, এই হত্যাকাণ্ড আজকে থেকে শুরু হয়নি। এটা জাতি দেখেছে ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের সময়। সেই সময়ও আমরা দেখেছি ধর্মের দোহাই দিয়ে নির্বিচারে হত্যা করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার প্রধান হিসেবে দায়িত্ব নেওয়ার পরেই আমরা অনেকটাই এদের প্রতিরোধ করতে সক্ষম হয়েছি। এখনো যারা আছে, তারা বিএনপি-জামায়াতের মদদেই সক্রিয় আছে। হানিফ বলেন, সময় এসেছে। এই বাংলাদেশ থেকে দুর্নীতি, সন্ত্রাস, উগ্র মৌলবাদ-এগুলোর এখনো যে ছোটখাট তৎপরতা আছে তা নির্মূল করতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

ক্রাইম জগতের প্রকাশক ও সম্পাদক রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেলমন্ত্রী মুজিবুল হক, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী ও অভিনেতা ইলিয়াস কাঞ্চন প্রমুখ। 

সর্বশেষ খবর