মঙ্গলবার, ২৪ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

বাড্ডায় গোলাগুলিসহ নিহতের ঘটনায় মামলা হয়নি, গ্রেফতার নেই

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বাড্ডার বেড়াইদে আওয়ামী লীগের দুই পক্ষের গোলাগুলি ও নিহতের ঘটনায় গতকাল পর্যন্ত কোনো মামলা হয়নি। রাত সাড়ে আটটা পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, পুলিশ কাউকে আটকও করতে পারেনি। তবে র‌্যাব-পুলিশ বলছে, গোলাগুলি এবং হত্যাকাণ্ডে জড়িতদের আটকে সর্বোচ্চ চেষ্টা চলছে। এদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের পর বেরাইদ ইউনিয়ন চেয়ারম্যান ও বাড্ডা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের ভাই নিহত কামরুজ্জামান দুখুর লাশ জানাজা শেষে দাফন করা হয়েছে। গুলিবিদ্ধ ৭ জনের চিকিৎসা চলছে রাজধানীর এ্যাপোলো হসপিটালে।

গতকাল দুপুরে বেরাইদ এলাকায় সরেজমিন ঘুরে দেখা গেছে, গত রবিবার দুই পক্ষের গোলাগুলির পর থেকে পুরো এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। বদলা নেওয়ার জন্য পুনরায় কোনো ধরনের ঘটনা ঘটে কিনা- এ নিয়ে আতঙ্কে রয়েছেন এলাকাবাসী। ফলে অনেক প্রত্যক্ষদর্শীও নিরাপত্তা আশঙ্কায় গণমাধ্যমের কাছে কোনো কথা বলছেন না। নিরাপত্তা আতঙ্কে বেরাইদ এলাকার অনেক দোকানপাটও বন্ধ রয়েছে।

গতকাল সন্ধ্যায় নিহতের ভাই জাহাঙ্গীর আলম বাংলাদেশ প্রতিদিনকে বলেন, জানাজা শেষে দুখুর লাশ বেরাইদ কবরস্থানে দাফন করা হয়েছে। রাতেই আমরা মামলা করব। আমাদের প্রত্যাশা থাকবে পুলিশ নিরপেক্ষ তদন্ত করে জড়িতদের শাস্তি নিশ্চিত করার ব্যবস্থা করবে।

র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল সারোয়ার বিন কাশেম বলেন, এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। পুনরায় যাতে কোনো ঘটনা না ঘটে সে জন্য র‌্যাবের টহল অব্যাহত রয়েছে। একই সঙ্গে হত্যাকাণ্ড ও গোলাগুলির ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ খবর